সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে পূর্বশক্রতায় সংঘর্ষ, বাড়িতে হামলা-ভাংচুর; আহত ২৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩
626 বার পঠিত
আদমদীঘিতে পূর্বশক্রতায় সংঘর্ষ, বাড়িতে হামলা-ভাংচুর; আহত ২৫

বগুড়ার আদমদীঘিতে পূর্বশক্রতার জেরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাড়িতে হামলা ভাংচুর ও নারীসহ অন্তত ২৫জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যা ৭টায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির বাগিচাপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর ১১জনকে আদমদীঘি ও দুপচাঁচিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তিকৃতরা হলো, বাগিচাপাড়ার আনজুয়ারা (৪০), সালমা বেগম (৫০), মারুফা বেগম (৩৩), কহিনুর বেগম (৪০),সাবিনা বেগম (৪০), আব্দুস ছামাদ (৪২) হারুন সরদার (৩৬), ছামাদ সরদার (৫০), ছামসুল আলম (৬০), ছায়ফুল ইসলাম (৩৮) ও আব্দুল করিম (৩৫)। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, আদমদীঘি উপজেলা কুন্দগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক মারা যাবার পর ওই ওয়ার্ডে শুণ্য পদে উপ নির্বাচনে আইয়ুব উদ্দিন, মোসলিম মন্ডল ও আহম্মাদ আলী প্রতিন্দ›িদ্বতা করেন। উক্ত উপ নির্বাচনে আইয়ুব আলী ও মোসলিম মন্ডলের সমর্থকদের মধ্যে বিরোধ চলে। গত ১৬ মার্চ উপ নির্বাচনে বাগিচাপাড়া গ্রামের মোসলিম মন্ডল নির্বাচিত হন এবং গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার মোসলেম মন্ডলকে শপথ বাক্য পাঠ করান। এদিকে নির্বাচনে মোসলেম মন্ডলের ভোট না করায় পরাজিত প্রার্থীর সমর্থকরা বাগিচাপাড়া মসজিদে নামাজ আদায় করতে গেলে প্রতিপক্ষের সমর্থকরা বৈদ্যুতিক ফ্যান বন্ধ করে দেয়। এ নিয়ে গত বৃহস্পতিবার মাগরিবের নামাজের পরপর দুইপক্ষের মধ্যে বাকবিতন্ডা ও সংঘর্ষ বাধে। এক পর্যায়ে প্রবাসি আমিনুল ও প্রতিবন্দী আব্দুল খালেকের বসত বাড়িতে হামলা ভাংচুর করা হয়। সংঘর্ষে দুপক্ষের নারীসহ অন্তত ২৫জন আহত হয়েছে। রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

ইউপি সদস্য মোসলিম মন্ডল জানায়, ভোটের ঘটনাটি নিয়ে সংঘর্ষ বাধেনি। মসজিদের বৈদ্যুতিক ফ্যান বন্ধ করাকে কেন্দ্র করে এ সংষর্ঘ হয়।


কুন্দগ্রাম ইউপি চেয়ারম্যান শামিম উল ইসলাম আলোকিত বগুড়া’কে জানায়, উপ নির্বাচনে রেশে নির্বাচিত মোসলিম মন্ডলের সমর্থকরা পরাজিত আইয়ুব উদ্দিনের সমর্থকদের মারধর করেছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম আলোকিত বগুড়া’কে জানায়, এখন কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Facebook Comments Box

Posted ৬:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!