মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় মঞ্চ ভেঙ্গে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ০১ আগস্ট ২০২২
359 বার পঠিত
বগুড়ায় মঞ্চ ভেঙ্গে ইউপি চেয়ারম্যানসহ আহত ১০

বগুড়ার আদমদীঘিতে বাংলার মুখ আদমদীঘি শাখার আয়োজনে ১০দিন ব্যাপি বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসবের সমাপনি দিনে পুরস্কার বিতরণের সময় মঞ্চ ভেঙ্গে ইউপি চেয়ারম্যান ও উৎসব কমিটির সদস্য সচিবসহ অন্তত ১০জন আহত হয়েছে। আহতদের মধ্যে মিনার হোসেনকে গুরুতর অবস্থায় নওগাঁ সদর স্থানান্তর করা হয়েছে। গত রবিবার রাত ৯টার দিকে আদমদীঘি হাই স্কুল মাঠে বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব আয়োজিত মেলার মঞ্চে এ দুর্ঘটনাটি ঘটে।

গত ২২ জুলাই আদমদীঘি হাইস্কুল মাঠে বাংলার মুখ আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ১০ দিন ব্যাপি বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব/২২ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। উৎসবে শিশু কিশোরদের জন্য সংগীত, নৃত্য, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং বিনোদনের জন্য গ্রামীণ খেলাধুলাসহ প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


গত ৩১ জুলাই সমাপনি দিনে সন্ধ্যায় মঞ্চে বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহণকারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করার জন্য প্রস্তুতি চলাকালে রাত ৯টায় বৃষ্টিপাত শুরু হয়। এসময় দর্শনার্থী ও আয়োজকরা হুড়াহুড়ি করে মঞ্চের উপর উঠলে বিকট শব্দে মঞ্চ ভেঙ্গে যায়। এতে সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, উৎসব কমিটির সদস্য সচিব নাজিমুল হুদা খন্দকারসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুলু মাস্টারের এক হাত ভেঙ্গে যায় ও মিনার হোসেন নামের এক কিশোরের মেরুদন্ডে গুরুতর আঘাত পায়। মিনার হোসেনকে প্রথমে আদমদীঘি ও পরে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। অন্যান্যরা স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন।

উৎসব কমিটির সদস্য সচিব নাজিমুল হুদা খন্দকার মঞ্চ ভেঙ্গে পড়ার কথা নিশ্চিত করে জানান, হঠাৎ বৃষ্টিপাতের কারনে এক সাথে অনেক লোক মঞ্চে উঠায় এই দুর্ঘটনা ঘটে।


Facebook Comments Box


Posted ১০:৫০ অপরাহ্ণ | সোমবার, ০১ আগস্ট ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!