শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় পুলিশ আতঙ্কে দৌড়; বাগানে পাওয়া গেলো লাশ

আব্দুর রাজ্জাক, বিশেষ প্রতিবেদক   শুক্রবার, ০৩ মে ২০২৪
66 বার পঠিত
সোনাতলায় পুলিশ আতঙ্কে দৌড়; বাগানে পাওয়া গেলো লাশ

বগুড়ার সোনাতলায় পুলিশ আসছে শুনে ঘরে তালা দিয়ে পলায়ন। ভোরে লাশ মিলল গাছ বাগানে।

ঘটনাটি ঘটেছে বগুড়া সোনাতলা পৌর এলাকার ঘোড়াপীড় এলাকার একটি বাগানে। ৩ মে শুক্রবার ভোরে স্থানীয়দের তা নজরে আসলে তাকে দেখতে লোকজনের ঢল নামে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল করেন।


জানা যায়, ওই যুবকের নাম আব্দুল ওয়াহেদ। তিনি সোনাতলা পৌর এলাকার শাহবাজপুর গ্রামের মৃত ছইম উদ্দিনের ছেলে। পেশায় তিনি সিএনজি চালক।

স্থানীয়রা জানায়, তারা ভোরে বাগানের ভিতর একটি লাশ পরে থাকতে দেখে সেখানে ভিরজমায় এরপর ঘটনাস্থলে পুলিশ আসে। তারা আরও জানায়, রাত দুইটার সময় জামরুল নামে এক ব্যক্তি ওয়াহেদ কে ফোন দিয়ে বলে, “আপনাকে পুলিশ খুঁজছে”। এই কথা শোনার পর তাৎক্ষণিক বাসা থেকে বের হয়ে দৌড় দেন। বাড়ির পিছনে দৌড় দিতে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ও পুলিশের ভয়ে আতঙ্কগ্রস্ত হয়ে তার মৃত্যু হয়েছে।


এ বিষয়ে ফোন দাতা জামরুলের সাথে কথা হলে তিনি বলেন, রাত দুটো ছয় মিনিটে একটি পুলিশের গাড়ি ও তিনটি সিএনজি ঘোড়াপীর মোড়ে এসে আমাকে ওয়াহেদ ও মোস্তা’র কথা জিজ্ঞেস করেন। তারপর আমি ওয়াহেদ কে ফোনে জানাই যে, তাকে পুলিশ খুঁজছে। উল্লেখ্য জামরুল ঘোড়াপীর মোড়ের একটি মুদি দোকানদার।

উক্ত ব্যাপারে সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা জামরুলের ফোন দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘোড়াপীর এলাকার দোকানদার জামরুল ওয়াহেদকে ফোন করে পুলিশের খোঁজ করার বিষয়টি জানায়। তবে অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করি। আমাদের ধারনা এটি স্বাভাবিক মৃত।


এই মৃতের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অনেকেই দাবী করছেন স্বাভাবিক মৃতু হলে বাগানের ভিতর লাশ এলো কিভাবে। আর লাশটি ময়না তদন্ত ছাড়াই দাফন করা হলো কেন। ওয়াহেদের নামে ইতিপূর্বে মামলা ছিল জানা যায়। অনেকের ধারনা এই মৃতের ব্যপারে একটি মহল ধামাচাঁপা দেওয়ার চেষ্টা করছে।

Facebook Comments Box

Posted ৮:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ মে ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!