রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় জমি সংক্রান্ত জেরে মারপিট; আহত ০৭

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   সোমবার, ০৩ অক্টোবর ২০২২
424 বার পঠিত
সোনাতলায় জমি সংক্রান্ত জেরে মারপিট; আহত ০৭

বগুড়ার সোনাতলা উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নে ভিখনেরপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত জের ধরে মারপিটের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে। ২জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে। এ ঘটনায় আজিজুল ইসলাম বেপারী প্রতিপক্ষে ১৫ জনের নামে থানায় মামলা দায়ের করেছে।

মামলা সুত্রে জানা যায়, ভিখনেরপাড়া গ্রামে মো.ওসমান বেপারী তার ক্রয়কৃত ভিখনেরপাড়া মৌজার ২৯৮ নং দাগে দির্ঘুদিন যাবৎ চাষাবাদ করে আসছে। ওই জমির মধ্যে একই গ্রামের অকেন আলী তাদের অংশ দাবী করে। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। একই জেরে গত ০১-১০-২০২২ইং তারিখে দুপুর অনুমান দেড়টায় ওসমান বেপারী ও তার ছেলেরা ওই জমিতে রোপনকৃত মাসকলাই পরিচর্যা করাকালে প্রতিপক্ষের লোকজন দলবদ্ধ হয়ে রামদা,হাসুয়াসহ দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অর্তিকিত হামলা চালিয়ে বেদম মারপিট করে। এতে ওসমান বেপারী(৭০) তার ছেলে আনোয়ার হোসেন(৪০),আখরাম হোসেন(৬৫),শহিদুল ইসলাম(৫৫), মাইনুল ইসলাম(৩৮), আব্দুল ওয়াদুদ ও ডাব্লু মিয়া আহত হয়। এদের মধ্যে আনোয়ারের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় ওসমানের ছেলে আজিজুল ইসলাম প্রতিপক্ষে মো. অকেন আলীকে প্রধান আসামী করে ১৫ জনের নাম উল্লেখ পূর্বক এবং ১৫/২০ জনকে অজ্ঞাত রেখে থানায় এজাহার জমা দিয়েছে।


এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান এজাহারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে আহতদের খোঁজখবর নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


Posted ৮:২৩ অপরাহ্ণ | সোমবার, ০৩ অক্টোবর ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!