বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে তরুনীর রহস্যজনক মৃত্যু

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১
274 বার পঠিত
সিরাজগঞ্জে তরুনীর রহস্যজনক মৃত্যু

সিরাজগঞ্জে কামরুন্নাহার কেয়া (১৯) নামে এক তরুনীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যার পর এ্যাকসিডেন্ট বলে চালিয়ে দেয়ার চেষ্টা চলছে। বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিহত কামরুন্নাহার কেয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত কেয়া সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ার ধানগড়া মহল্লার কালাম শেখের মেয়ে।

নিহতের বাবা কালাম শেখ অভিযোগ করে বলেন, আজ সকাল ১১টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে যায় কেয়া। এরপর আর ফিরে আসেনি। বিকেলের দিকে আমরা খবর পাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কে-বা কারা হাসপাতালে ভর্তি করেছে জানা যায় নাই। হাসপাতালে কেয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় রেফার্ড করে। বগুড়ায় নেয়ার জন্য এ্যাম্বুলেন্সে তুলতেই মারা যায় সে।


কালাম শেখ আরও বলেন, গত বছরের এপ্রিল মাসে একই মহল্লার দুলাল শেখে দুলুর ছেলে তানভীর শেখ বাপ্পীর সাথে বিয়ে হয় কেয়ার। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিতে থাকে বাপ্পী ও তার পরিবার। যৌতুক দিতে না পারায় কেয়ার উপর নির্যাতন চালায় শ্বশুর বাড়ীর লোকজন। এ অবস্থায় বিয়ের প্রায় দুমাস পর মেয়েকে বাড়িতে নিয়ে আসেন তিনি। সেই থেকে মেয়ে বাড়িতেই রয়েছে। সম্প্রতি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাসও করেছে সে। তানভীর শেখ বাপ্পীই কেয়াকে কৌশলে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ করেন কালাম শেখ ও তার পরিবারের লোকজন।

সদর থানার পরিদর্শক (অপারেশন) রবিউল হাসান বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে ওই তরুনীর মরদেহ সুরুতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কেউ তাকে এ্যাকসিডেন্ট করিয়েছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। সিসিটিভ ফুটেজ থেকে খুঁজে বের করা হবে তাকে কে বা কারা হাসপাতালে ভর্তি করিয়েছে।


Facebook Comments Box


Posted ৯:৪৫ অপরাহ্ণ | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(500 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!