শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় লকডাউনের ২য় দিনে ২টি হোটেলের মালিককে গুনতে হয়েছে ১হাজার টাকা জরিমানা

মোস্তাফিজুর রহমান, সোনাতলা প্রতিনিধি   মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১
185 বার পঠিত
সোনাতলায় লকডাউনের ২য় দিনে ২টি হোটেলের মালিককে গুনতে হয়েছে ১হাজার টাকা জরিমানা

বগুড়ার সোনাতলায় লকডাউনের দ্বিতীয় দিনে উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজ ( বটতলা) ৪ মাথায় দুটি হোটেলে ৫’শ টাকা করে ১ হাজার টাকা জরিমানা করেছেন। আজ মঙ্গলবার বিকেলে লকডাউন অপেক্ষা করে মাস্ক পরিধান ছাড়া হোটেলে বসিয়ে খাবার পরিবেশন করায় করোনা মহামারী আইনের ধারা অনুযায়ী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাবেরী জালাল ৫’শ টাকা করে ১ হাজার টাকা জরিমানা করেন দুই হোটেল মালিক বক্কর ও মুক্তারকে।

সারা দেশের ন‍্যায় বগুড়ার সোনাতলায় ৭দিনের লক ডাউনের দ্বিতীয় দিনের সকাল বেলা রাস্তাঘাটের চেহারা প্রথম দিনের তুলনায় কিছুটা হলেও ভালো। মঙ্গলবার সকাল বেলা পৌর এলাকার অন্যতম গুরুত্বপূর্ণ বড় বাজার, মাদ্রাসা মোড় ও রেলগেট চিত্রটা কিছুটা হলেও তুলনামূলক ভাবে প্রথম দিনের চাইতে ভালো। সোমবার লকডাউনের প্রথম দিন শহরের বিভিন্ন এলাকায় যেমন দেখা গেছে বহু মানুষ বাইরে বেরিয়েছেন কোনও কাজ ছাড়াই। রাস্তাঘাটে যানবাহনের সংখ্যা ছিল চোখে পড়ার মতো। পরিস্থিতি সামলাতে নাজেহাল হতে হয়েছিল পুলিশ প্রশাসনকে।

alokitobogura.com

এলাকায় এলাকায় মাইকে করোনা ভাইরাস সংক্রান্ত সরকারি নির্দেশ ঘোষণা করা সত্বেও অনেকেই মানতে চাইনি কেউ। তাই বিকালের দিকে পুলিশ প্রশাসন আবারও ঘুরে ঘুরে জনগণকে সচেতনতা ও দোকান পাট বন্ধ করতে তৎপরতা ছিল।

সেই তুলনা মঙ্গলবারের চিত্রটা কিছুটা হলেও ভালো। শহরের একাধিক জায়গায় পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। প্রতিটি অটো গাড়ি বাইক স্কুটারের পাশাপাশি পথচলতি মানুষদেরও প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। পরিচয় পত্র, কিসের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়েছেন সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে জানতে চাওয়া হচ্ছে। সরকারের এত প্রচার চলছে সর্বক্ষণ, প্রধানমন্ত্রী বারবার ঘোষনা করছেন বাড়ি থেকে না বের হওয়া জন‍্য। তারপরও পরিস্থিতি বুঝতে পারছেন না জনসাধারণ।

এ বিষয়ে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা আলোকিত বগুড়া’র প্রতিবেদককে জানান, লকডাউনের দ্বিতীয় দিনের সকাল বেলা পৌর এলার অন্যতম গুরুত্বপূর্ণ বড় বাজার, মাদ্রাসা মোড় ও রেলগেট চিত্রসহ উপজেলার বিভিন্ন বাজার এলাকা ঘুরে দেখাগেছে প্রথম দিনের চাইতে অনেক ভালো। তবে বিকালে সৈয়দ আহম্মেদ কলেজ বটতলা ৪মাথা মোড়ে দুইটি হোটেলে জরিমানা করেছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। তাছাড়া কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনী।

Facebook Comments

Posted ৯:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!