বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কৃষি বান্ধব এই সরকারকে জনগণ চিরদিন মনে রাখবেন- সাহাদারা মান্নান এমপি

জাহাঙ্গীর আলম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ কৃষকদের এখন সারের জন্য ছুটতে হয় না, সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। পর্যাপ্ত সার নিয়ে কৃষকরা তাদের কাঙ্খিত ফসল উৎপাদন করতে পারে, সে জন্য এখন সার-ই ছুটছে কৃষকের পিছনে। শেখ হাসিনা সরকার কৃষিতে বড় রকমের আমুল পরিবর্তন করায় দেশ এখন খাদ্যে সয়ণসম্পন্নতা অর্জন করেছে। কৃষি বান্ধব এই সরকারকে জনগণ চিরদিন মনে রাখবেন বলে মন্তব্য করেছেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

আজ রোববার দুপুরে বিআরডিসি কৃষিবীদ সমিতি কর্তৃক গরিব অসহায় কৃষকদের মধ্যে বিনামূলে আলু ও গম বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) এলাকার সংসদ সদস্য সাহাদারা মান্নান এই সব বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিপন কুমার মন্ডল। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন শেখ, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় রায়, সদস্য আকতারুজ্জামান, মুর্তজা ইকবাল, বগুড়া বিআরডিসি উৎপাদন বিভাগের পরিচালক ছামছুজোহা ও উপজেলা কৃষি অফিসার আব্দুল হালিম।

অনুষ্ঠান শেষে ৪৮২ জন গরীব কৃষকদের মধ্যে বিনামূলে সাড়ে ৪টন আলু ও আড়াই টন গম বীজ বিতরণ করেন। এ সময় সারিয়াকান্দি কৃষি বিভাগের কর্মকর্তারা ছাড়াও কয়েকশ কৃষক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!