বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০২:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

আদমদীঘির মুরইল বাজারে অতিরিক্ত টোল আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ০৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ড বাজারে ইজারাদার কর্তৃক অতিরিক্ত হারে টোল আদায়কে কেন্দ্র করে এক সংঘষে অন্তত ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে আপেল, সবুজ ও হামিদুলকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।শনিবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শাস্ত হলেও চাপা উত্তেজনা বিরাজ করছে। এ রির্পোট লেখা পর্যন্ত মামলা দায়ের হয়নি।

জানা যায়, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ড বাজারে সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে একটি মহল অবৈধ ভাবে শতাধিক দোকানপাট গড়ে তুলেছেন। নসরতপু ইউপির মুরইল বাসস্ট্যান্ড এলাকায় বসা হাট ও বাজার সরকারি ভাবে ইজারা প্রদান করা হয়। ব্যবসায়ী চপল, আপেলসহ অনেকের অভিযোগ হাট ইজারাদার প্রত্যহ সরকারি নির্ধারিত মীল্যের চেয়ে অতিরিক্ত হারে টোল আদায় করছিল। শনিবার সকালে সড়ক ও জনপদের জায়গায় অবস্থান করা দোনানীদের নিকট ফের অতিরিক্ত হারে টোল আদায় করতে বাঁধা দেয়ায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ৫জন আহত হয়। পরে থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও চাপা উত্তেজনা বিরাজ করছে।

বাজার ইজারাদার জয়নাল আবেদীন জানায়, অতিরিক্ত টোল আদায় করা হয়নি।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, এখনও মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!