বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

আদমদীঘিতে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মান কাজের ভিক্তিপ্রস্থর উদ্বোধন

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধিনে ফ্লাড সেন্টার হাই স্কুলে বন্যা শ্রবন ও নদী ভাঙ্গন এলাকায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মান (৩য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় বগুড়ার আদমদীঘিতে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মান কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উম্মোচন করা হয়েছে। আজ ২১ নভেম্বর শনিবার দুপুরে উপজেলার কদমা উচ্চবিদ্যালয়ে এই আশ্রয় প্রকল্পের ভিক্তি প্রস্তর ও ফলক উম্মোচন করা হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের সভাপতি ইউপি সদস্য শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু। আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমীর হোসেন, ঠিকাদার হাসানুজ্জামান মামুন, প্রধান শিক্ষক ছিদ্দিকুর রহমান, ্ইউপি সদস্য বাবলু প্রমূখ।

উল্লেখ্য: দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় অধিদপ্তরের ৩ কোটি ২০ লাখ টাকা ব্যায়ে এই বন্যা আশ্রয় কেন্দ্র নির্মান কাজ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!