বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

বগুড়া-সারিয়াকান্দি মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

মাইনুল হাসান,স্টাফ রিপোর্টার: বগুড়া-সারিয়াকান্দি মহাসড়ক ২৪০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০ নভেম্বর রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকায় বগুড়ার সাবগ্রাম নলেজ হারবাল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ মাঠে বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক এর সভাপতিত্বে, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি’র পরিচালনায় এক উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। তিনি বলেন, প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নান সাহেবের স্বপ্নের মহাসড়কটি আজ শুভ উদ্বোধন হতে যাচ্ছে। দুুঃখের বিষয় তিনি আমাদের মাঝে বেচে নেই। তার স্বপ্ন ছিল বগুড়া- সারিয়াকান্দি মহাসড়ক নির্মাণ করে কালিতলা ফেরীঘাট হয়ে সরাসরি জামালপুরের সাথে যোগাযোগ স্থাপন করা। ইতিমধ্যে একটি ফেরী এই ঘাটে দেওয়া হয়েছে। জামালপুর মাদারগঞ্জ থেকেও সড়ক নির্মাণ করে যমুনা নদীর ঘাট পর্যন্ত আনা হচ্ছে। এই মহাসড়কটি নির্মাণ শেষ হলে যোগাযোগ ব্যবস্থা আরো উন্নতি হবে।

উক্ত উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মিনহাদুজ্জামান লিটন, বগুড়া সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, এমপি পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, বগুড়া সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও পাকুল্ল্যা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জুলফিকার রহমান শান্ত প্রমুখ।

এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!