বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

ধুনটে গৃহবধূকে হত্যাচেষ্টার মামলায় স্বামী-শ্বশুর গ্রেপ্তার

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় এক গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় তার স্বামী ও শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ছোট চিকাশি গ্রামের সাজু মিয়া (২৫) ও তার বাবা রফিকুল ইসলাম (৫০)।

বৃহস্পতিবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার জোড়খালি গ্রামের শাহজাহান আলীর মেয়ে সাথী খাতুনকে (২১) তিনবছর আগে বিয়ে করেন একই এলাকার রফিকুল ইসলামের ছেলে সাজু মিয়া। বিয়ের সময় সত্তর হাজার টাকা যৌতুক দেন কনের বাবা। তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল। কিন্ত এক বছর আগে থেকে সাজু মিয়া তাঁর স্ত্রীকে বাবার বাড়ি থেকে আরো তিনলাখ টাকা যৌতুক আনতে বললে। কিন্ত সাথীর মা-বাবা অতিরিক্ত যৌতুকের টাকা দিতে রাজী হয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে সাথীর ওপর নানাভাবে নির্যাতন চালায় স্বামী ও তাঁর পরিবার। নির্যাতনের একপর্যায়ে ২৩ আগষ্ট বিকেলে সাথীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে হত্যাচেষ্টা করে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি ও ননদ।

এ ঘটনায় সাথীর চাচা আলম শেখ বাদী হয়ে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সাজু মিয়া ও তাঁর মা-বাবা এবং বোনকে আসামী করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!