বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকার সমান তালে উন্নয়ন করে যাচ্ছেন- সাহাদারা মান্নান এমপি

জাহাঙ্গীর আলম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য দিনরাত সমান তালে কাজ করে যাচ্ছেন। তিনি সাধারণ মানুষের মুখে হাসি ফুটাতে রাস্তাঘাট, হাটবাজার, শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল রকমের অবকাঠামো উন্নয়নে করে দেশের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করছেন। পূর্বে কৃষকরা সারের জন্য দুয়ারে দুয়ারে ঘুরতো তবু সার পেতেন না। সারের জন্য কৃষকদেরকে গুলি খেতে মরতে হয়েছে। কিন্তু বর্তমান সরকারের সুষ্ঠু পরিকল্পনা ও ব্যবস্থাপনার কারনে এখন সার কৃষকদেরকে খুজছে। আব্দুল মান্নানের স্বপ্নের সারিয়াকান্দি-সোনাতলা গড়তে সকলের সহযোগীতা করতে হবে।

আজ শুক্রবার দুপুরে সারিয়াকান্দি ফেরিঘাটে বগুড়া-সারিয়াকান্দি সড়ক মহাসড়কে রুপান্তরিত করে প্রসস্ত করন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সারিয়াকান্দি-সোনাতলা এলাকার সংসদ সদস্য সাহাদারা মান্নান ওইসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটন, বগুড়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক মামুনুর রশিদ হিমু প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশিরা শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা করে উক্ত সভায় অংশ নেন।

অনুষ্ঠানে বগুড়া সওজ এর নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান তার বক্তব্যে, বগুড়া চেলোপাড়া ব্রীজ, গাবতলী সাহবাজপুর বেইলী ব্রীজ, গাবতলী বাইপাস সড়ক নির্মাণ সহ বগুড়া-সারিয়াকান্দি সড়কের বিভিন্ন স্থানে উন্নয়ন ও সড়ক প্রসস্থ করার বিভিন্ন বিষয় নিয়ে তিনি উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!