বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

শিবগঞ্জ থানা ও পৌর বিএনপির আয়োজনে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা ও পৌর বিএনপির আয়োজনে আজ বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আলোচনা সভা থানা বিএনপির আহবায়ক আব্দুর রাজ্জাক মাস্টার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ.এইচ.এম ওবাদুল রহমান চন্দন।

এ সময় তিনি বলেন, সার্বভৌমত্ব ও গণতন্ত্রের প্রতিচ্ছবি তারেক রহমান, তিনি বলেন স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার সুযোগ্য সন্তানের নেতৃত্বে গণতন্ত্র মুক্ত হবে ইনশাল্লাহ।

সভায় প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও বগুড়া সদর উপজেলা সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলম, সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা এবিএম কামাল সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, থানা বিএনপি নেতা এসএম তাজুল ইসলাম, হারুনুর রশিদ, ইদ্রিস আলী, বুলবুল ইসলাম, আব্দুল করিম, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ সাবু, শফিকুল ইসলাম শফি, মোকলেছার রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুর রহমান মানিক, আকবর আলী তালুকদার, তাহেরুল ইসলাম, ওবায়দুর রহমান, ওয়ারেছ আলী আকন্দ, মোকছেদুর রহমান দুলু, যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মুকুল, আরমান, বাবু, স্বেচ্ছা সেবক দল নেতা রায়হান হক রনি, তমাল, মাসুম প্রমুখ।
পূর্বে নেতৃবৃন্দ মহাস্থান শাহ সুলতান মাজার জিয়ারত করেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!