বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

শেখ হাসিনা বাংলার দুখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন-গাবতলী উপজেলা চেয়ারম্যান রবিন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বাংলার দুখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। সুখী সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্র গঠনে শেখ হাসিনার বিকল্প নেই। তিনি বলেন, বঙ্গবন্ধুসহ স্বপরিবারে হত্যার পর ১৯৮১ সালে বঙ্গকন্যা শেখ হাসিনা জীবনের মায়া ত্যাগ করে সকল বাঁধা উপেক্ষা করে দেশে এসে মানুষের পাশে দাঁড়িয়েছেন। দেশকে একটি মডেল রাষ্ট্র হিসাবে বিশ্বের বুকে পরিচিতি ঘটিয়েছেন। দেশ এখন উন্নয়নের রোল মডেল। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ সকল সেক্টরের সার্বিক উন্নয়ন সাধিত হয়েছে। তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী স্থানীয় সরকার নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন।

আজ বুধবার বগুড়া গাবতলীর সোনারায় হাইস্কুল মাঠে ইউনিয়ন আ’লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সোনারায় ইউনিয়ন আ’লীগের সভাপতি (ভারঃ) রফিকুল ইসলাম ছুন্নুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভূলন ও যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান আলতাবের পরিচালনায় আরও বক্তব্য রাখেন বিশিষ্ট ঠিকাদার আ’লীগ নেতা এমরান হোসেন রিবন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী মিন্টু, জেলা যুবলীগ নেতা জান্নাতুল আলম খান রুমেল, উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা আমিনুল ইসলাম মুক্তা ও রেকসেনা আকতার, উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদিকা নাজমা আকতার, জেলা পরিষদের সদস্য ফয়সাল খান জনি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিলটন হোসাইন, জেলা ছাত্রলীগের সদস্য মামুনুর রশিদ রয়েল, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাকিল আহম্মেদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইউসুফ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল, সাধারণ সম্পাদক আরিফ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, সাবেক সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান রতন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সদস্য জাফরু পাইকার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল, ইউনিয়ন আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, দুলাল করিম দুলাল, রিপু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাকিল ইসলাম বুলেট, পৌর যুবলীগের সভাপতি হযরত আলী হিরণসহ আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতবৃন্দ।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!