বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

যশোরের শার্শায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা; আটক ০১

সোহাগ হোসেন, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা মামলায় ইসমাইল নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত ৮টার সময় উপজেলার বাগ আঁচড়া ইউনিয়নের টেংরা গ্রামে ঘটনাটি ঘটে। আটকৃত ব্যাক্তি চিতলমারি থানার বাগেরহাট জেলার নিশিকান্তর ছেলে। সে টেংরা গ্রামে জাহাঙ্গীরের বাড়িতে ভাড়াটিয়া। ভিকটিম জামতলা শেখ সাদেক কিন্ডারগার্ডেন স্কুল ৪র্থ শ্রেণীর ছাত্রী। সে টেংরা গ্রামের জাহাঙ্গীরের ভাইজী।

ভিকটিমের ফুপা জানান, মেয়ের মা বাবা দেশের বাহিরে থাকায় মেয়েটি আমার কাছে থাকে।আমি তাকে দেখাশুনা করিাধষণকারি আমার পাশের বাড়ি ভাড়া থাকে।সে প্রায় মেয়েকে কুপ্রস্থাব দেয় ।লোক লজ্জায় মেয়ে কাউকে কিছু জানায় না।গত রাতে মেয়ে কে পড়তে বলে পাশে ভাইয়ের বাড়ি যায় । কিছুক্ষন পর বাড়িতে এসে মেয়েকে না পেয়ে খোজ করতে থাকি ।আসমির বাড়ির পাশের বাশ বাগানে চিৎকার শুনে সেখানে গিয়ে দেখি মেয়েকে জোর শ্লতহানির ঘটনা ঘটছে ,আশে পাশের লোক জন ছুটে এলে আসামি পালিযে যায়।এঘটনায় রাতেই ধর্ষণকারির পাতানো ভাইয়েরা , পিতাঃমৃত ওমরে ছেলে রবি,বারিক, মালেক ও আওয়াল সহ তাদের সব ভাইয়ের ছেলেরা এসে আমাদের বাড়ির সবাই কে বেদড়ক মারপিট করে ঘরবাড়ি ভাংচুর করে জীবনাশের হুমকি দেয়।আমরা গরিব অসাহয় বলে তারা অর্থের ও লাটির জোরে এ ঘটনা ঘটিয়েছে।

স্থানীয় সূত্রে জানায়,গত রাতে ইসমাইল হোসেন সুব্রতর বিরুদ্ধে ভাইয়ের মেয়েকে ধর্ষন চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ তোলেন। ধর্ষণকারির পক্ষ নিয়ে করিব তার ভাই ও ভাইপোদের নিয়ে ভিকটিমদের মারধর ,জখম ও বসতবাড়ি ভাংচুর করে।অন্যায় ভাবে ভিকটিমদের উপর যে অন্যায় করা হয়েছে তার দৃষ্টান্তমুলক শ্বাস্তি চাই।এক পর্যায় শার্শা থানায় হাজির হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। অভিযোগ পেয়ে পুলিশ রাতেই এক জন আসামিকে আটক করে।

এ ঘটনায় স্থানীয় মেম্বর জানায়,ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে।মেয়ের পক্ষ থেকে থানায় একটি মামলা হয়েছে।

মামলার বাদী জানান,ধর্ষণ চেষ্টাকারি ও তার সহযোগী ভাইয়রা বাড়ি ঘর ভাংচুর ও পিটিয়ে জখম করেছে।শুধু এক জন কে আসামি করে আর গুলো অজ্ঞাত নামা করে মামলা কেন হলো আমি জানি না ও সম্মন্দে বুঝি না।ওসি ছার বলেছে সবার নাম দেয়া আছে সময় মতো খুজে বের করবে।আইনে ধারা তারা জানে তাদের সুবিধা মতো মামলা করেছে ।প্রকাশ্বে তারা মারধর বাড়ি ভাংচুর করলো তাদের নাম বলার পরও নামে মামলা হলো না।

এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেনে ইসমাইলের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে ধারা ৯ এর ৪ এর (খ) ধারায় মামলা হয়েছে,যার মামলা নং ৩২। তাং ১৭/১১/২০। বুধবার ভিকটিমের জবানবন্দির জন্য কোটএ পাঠানো হয়েছে এবং আটকৃত আসামি কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!