বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ধুনটে ভয়াবহ অগ্নিকান্ডে ৬ দোকান পুড়ে ছাই

এম.এ রাশেদ, আলোকিত বগুড়াঃ বগুড়ার ধুনট উপজেলার কান্তনগর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ ১৭ নভেম্বর সন্ধ্যা ৭টায় কান্তনগর বাজারের এক গ্যাস সিলিন্ডার, পেট্রোল ও ডিজেলের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়েছে ব্রয়লার ফিড ব্যবসায়ী আবু সাঈদ, গ্যাস সিলিন্ডার, পেট্রোল ও ডিজেল ব্যবসায়ী মোস্তফা, সার ব্রয়লার মুরগী ও কিটনাশক ব্যবসায়ী রব্বানী, ফল ও মুদি ব্যবসায়ী মিজানুর রহমান, ষ্ট্যাম্প, খাতা ও কসমেটিকস ব্যবসায়ী দিলবার ও নরসুন্দর গৌতম চন্দ্রের সেলুনসহ মোট ৬ টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ধুনট ফায়ার ষ্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রন করে।

ধুনট ফায়ার ষ্টেশন কর্মকর্তা আতাউর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাত ৮ টায় আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছি। বাজারের গোলাম মোস্তফার দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।

আগুন দ্রুত ৬টি দোকান ঘরে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে আনুমানিক ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। প্রায় ২০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে পেরেছি।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!