বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘিতে সাজাপ্রাপ্ত পলাতক নারী আসামী হিলিতে গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া ডিবির বিশেষ ক্ষমতা আইন মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক নারী আসামী আয়শা বেগম (৫৫)কে গ্রেফতার করেছে আদমদীঘি থানা পুলিশ। সে উপজেলার দমদমা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী। তাকে তালাক দিয়ে বর্তমানে আদমদীঘির তালশন গ্রামের শাফির স্ত্রী হিসাবে হিলিতে ছিল। গত ১৬ নভেম্বর সোমবাার সন্ধ্যায় দিনাজপুরের হিলি সীমান্ত এলাকার মধ্য বাসুদেবপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে আয়শা বেগম তার তালাক দেয়া স্বামী দমদমা গ্রামের আমজাদ হোসেনের নাম ব্যবহার করে আত্মগোপনে ছিল।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, আয়শা বেগমের বিরুদ্ধে ২০১৩ সালে বগুড়া ডিবি পুলিশ তার নিকট থেকে বিপুল ফেনসিলি উদ্ধার করে তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ২০১৭ সালে বগুড়ার বগুড়ার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক আয়শা বেগমকে এক বছর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ডের আদেশ দেন। সে পুলিশের নিকট বর্তমান স্বামী শাফির নাম ব্যবহার না করে তালাক দেয়া স্বামীর নাম ব্যবহার করে আত্মগোপনে ছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। অবশেষে গত সোমবার সন্ধ্যায় সাজাপ্রাপ্ত আসামী আয়শা বেগমকে হিলি থেকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!