শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ফজলুর রহমান বাবুর নতুন গান “চান্দে বসত কইরো কইণ্য” বঙ্গবন্ধুর ভাস্কর্য পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে স্বাধীনতা ছিনিয়ে আনার অনুপ্রেরণা বগুড়া সদরের গোকুল মধ্যপাড়া বায়তুন নুর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন গাবতলী প্রেসক্লাবে সাধারণ সভা ও দোয়া অনুষ্ঠিত গাবতলীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দিলুর জন্য দোয়া করোনায় আক্রান্ত বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান হাসপাতালে ভর্তি ধুনটে কিশোরী ধর্ষণ মামলার দুই সহযোগী কারাগারে রাজবাড়ীর জৌকুড়া ঘাটে যাওয়ার বাহন কেবল মাত্র ঘোড়ার গাড়ী আদমদীঘিতে করোনা সুরক্ষায় বিএনপি‘র মাস্ক বিবরণ করোনায় আরও ২৪ জনের মৃত্যু; নতুন শনাক্ত ২২৫২

শিবগঞ্জে সন্ত্রাসীদের হামলায় মা সহ কলেজ ছাত্রী আহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শিবগঞ্জে মা ছেলের জমি নিয়ে বিরোধ, ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলায় মা সহ কলেজ ছাত্রী আহত, থানায় অভিযোগ।

জানা গেছে, উপজেলার শিবগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন গুজিয়া স্কুল সমুখে মার্কেট সহ ৬২ শতক জায়গা নিয়ে দীর্ঘদিন যাবৎ মা ছেলের মধ্যে বিরোধ চলে আসছে। মা সোহানী বেগম ও বোন রাজশাহী কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী জান্নাতুল ফেরদাউস স্বর্ণা শনিবার সকাল ১১টার দিকে তাদের অংশের জমিতে গাছ রোপন করতে গেলে প্রতিপক্ষ তার ভাই শরিফুল ইসলাম এর নির্দেশে তার ছোট ভাই সজিব এর শ্যালক গাবতলী উপজেলার রামেশ্বাপুর গ্রামের শাহিনুর রহমানের ছেলে শামীম সহ ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় মা ও মেয়েকে বেধরক ভাবে মারপিট করে গুরুতর আহত করে। তাদের আত্মচিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসলে সন্ত্রাসী বাহিনী দ্রত পালিয়ে যায়। বর্তমানে মা-মেয়ে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে মা সোহানী বেগম বলেন, আমার অবাদ্ধ ছোট ছেলে সজিব সম্প্রতি ভোক্তা অধিকার আইনে ১ মাসের জন্য জেলে রয়েছে। বড় ছেলে শরিফুল ইসলাম ও ছোট ছেলের নির্দেশ ক্রমে আমাদের দখলীয় অংশের জায়গায় গাছ লাগাতে গেলে তাদের সন্ত্রাসী বাহিনী অতর্কিত ভাবে হামলা চালিয়ে আমাদেরকে মারপিট করে আহত করে।

খবর পেয়ে শিবগঞ্জ সহকারী পুলিশ সুপার ( শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিকী ও থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!