বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর বাজারে পাইকারি ইলিশের দাম কিছুটা কমেছে; সস্তায় বিক্রি হচ্ছে অন্য মাছও

স্টাফ রিপোর্টার,আলোকিত বগুড়া: রাজধানী ঢাকায় পাইকারি ইলিশের দাম কিছুটা কমেছে, অন্য মাছও বিক্রি হচ্ছে সস্তায়। সরেজমিনে বাজার ঘুরে দেখা যায়- কিছুটা কমেছে ইলিশের দাম। ৩’শ থেকে ৫’শ গ্রাম আকারের ইলিশ বিক্রি হচ্ছে ৩৮০ থেকে ৪৫০ টাকা কেজি। ৮’শ থেকে ৯’শ গ্রামের ইলিশের দাম ৬০০ থেকে ৬৫০ টাকা। এক কেজির ইলিশ ৭০০ থেকে ৭৫০ টাকা এবং দেড় কেজি আকারের ইলিশ ৮০০ থেকে ৯০০ টাকা কেজি।

বিক্রেতারা জানান, অন্যান্য মাছের দামও সস্তা। কাতল আকার ভেদে বিক্রি হচ্ছে ২০০ থেকে ৩৫০ টাকায়। এছাড়া রুইয়ের দাম ২৫০ থেকে ৩২০ টাকা, পাঙ্গাশ ৯০ থেকে ১১০ টাকা, আর চাষের কৈ ১০০ থেকে ১১০ টাকা। মাঝারি আকারের শিং ৩৫০ টাকা, ট্যাংরা ৪৫০ টাকা কেজি।

এছাড়া রুপচাঁদা আকার ভেদে ৪০০ থেকে ৫০০ টাকা। মাঝারি আকারের তেলাপিয়া ১০০ টাকা কেজি বিক্রি হচ্ছে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!