বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

করোনায় আক্রান্ত জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার

স্পোর্টস ডেস্ক, আলোকিত বগুড়াঃ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমনের শরীরে নভেল করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন। ১১ নভেম্বর, বুধবার নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এদিন বিকেলে আসা ফলে দেখা যায়, তার শরীরে ভাইরাসটির উপস্থিতি রয়েছে।

বর্তমানে স্বাস্থ্যবিধি মেনে নিজ বাসাতেই তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে নমুনা পরীক্ষায় তার স্ত্রী-সন্তানের ফল নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

হাবিবুল ছাড়াও ক্রিকেট অঙ্গনে টেস্ট অধিনায়ক মুমিনুল হক, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ করোনার সঙ্গে লড়ছেন। মুমিনুলের সঙ্গে তাঁর স্ত্রীও করোনা পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার লক্ষ্য মুমিনুলের।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!