বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘিতে কমিউনিটি ক্লিনিকের জায়গা দখল করে ঘর নির্মান; ব্যহত হচ্ছে চিকিৎসা সেবা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার কাশিমালা সরকারি কমিউনিটি ক্লিনিকের জায়গা অবৈধ দখল করে দোকান ঘর নির্মান করায় রোগি যাতায়াত ও চিকিৎসা সেবা মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে। অবিলম্বে জায়গা থেকে স্থাপনা অপসারণ করার প্রয়োজন বলে ভোক্তভুগী মহলের দাবী।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ জানান, অত্র বিভাগের অধিনে সদর ইউপি কাশিমালা গ্রামে ৫শতক জমির উপড় সরকারি কমিউনিটি ক্লিনিক রয়েছে। ওই ক্লিনিকের সামনের জায়গা সাইফুল, আব্দুলসহ বেশ কয়েকজন অবৈধ ভাবে জবরদখল করে টিনের বেড়া ও ছাউনি দিয়ে ঘর নির্মান করেছে।

এতে ক্লিনিকে রোগিদের যাতায়াতের পথ প্রায় বন্ধ হয়ে পড়েছে এবং ক্লিনিকটি ঢেকে পড়ায় চিকিৎসা সেবা মারাত্মক ভাবে বিঘ্নিত হচ্ছে। প্রতিদনি এই কমিউনিটি ক্লিনিকে দেড়শ থেকে দু‘শ রোগিদের সেবা দেয়া হয়ে থাকে। এদিকে সরকারি কমিউনিটি ক্লিনিকের জয়গা দখলকারি সাইফুল ও আব্দুলকে দোকান ঘর অপসারণের কথা বলা হলেও তারা কোন পদক্ষেপ নিচ্ছেন না।

দখলকারি আব্দুল জানায়, জায়গাটি পড়ে ছিল তাই দোকান ঘর করেছি। সমস্যা হলে সরিয়ে নেব। এলাকাবাসি জরুরি ভাবে ক্লিনিকের সামনের সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবী জানান।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!