বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

আদমদীঘিতে মৎস্য ব্যবসায়ীকে ধারালো অস্ত্রে কুপিয়ে হত্যার চেষ্টা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে সরকারি লিজকৃত পুকুরে পানি সেচ দেখতে গিয়ে রমজান আলী (৫৫) নামের এক মৎস্য ব্যবসায়ীকে প্রতিপক্ষরা অতকিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। গত ৮ নভেম্বর রাত সাড়ে ৮টায় উপজেলার চাঁপাপুর ইউনিয়নের চকবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে আহত রমজান আলীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আদমদীঘি থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে আহতের ভাতিজা ছিদ্দিকুর রহমান জানান।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের চকবাড়িয়া গ্রামের বড়গাড়ী নামক ৭৪ শতকের একটি খাস পুকুর সিংড়াপাড়া বেকার যুব সমবায় সমিতির নামে বাংলা ১৪২৭ হতে ১৪২৯ সন পর্যন্ত ইজারা বা লিজগ্রহন করে রমজান আলী নামের মৎস্য ব্যবসায়ী ওই পুকুরে মাছেরচাষ করে আসছে। গত ৮ নভেম্বর রাতে রমজান আলী মসজিদে এশার নামাজ আদায় করে পুকুরে পানি সেচ দেয়া চলছে কিনা তা দেখতে যান। এসময় ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ তোফাজ্জল, হাকিম ও তালেবসহ তাদের লোকজন রমজান আলীর উপড় অতকিত ভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। রাতেই পুলিশ ঘটনাস্থল পৌঁছে আহত রমজান আলীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!