বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সারিয়াকান্দিতে হাটশেরপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইফাজ উদ্দিন

মাইনুল হাসান,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ৪নং হাটশেরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শির্ষে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খোর্দ্দ বলাইল সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইফাজ উদ্দিন প্রাং। তিনি টানা ৪ মেয়াদে ৬নং ওয়ার্ডের সফল মেম্বার হিসেবে তার দায়ীত্ব পালন করে আসছেন।

তিনি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ জনগণের ভালো বাসা অর্জন করে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের মণ জয় করেছেন। তাদের অনুরোধে আগামী হাটশেরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে তিনি ইতিমধ্যে সারা ইউনিয়নে পেনা পোষ্টার ও গণসংযোগের মদ্ধো দিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

সরে জমিনে গিয়ে খোর্দ্দ বলাইল সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুকুলের সাথে কথা হলে তিনি আলোকিত বগুড়ার সাংবাদিককে বলেন আগামী হাটশেরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইফাজ উদ্দিনকে নৌকা মার্কা দিলে বিপুল ভোটে জয় লাভ করবেন।

খোর্দ্দ বলাইল সাংগঠনিক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান রাসেল বলেন, ইফাজ উদ্দিন আওয়ামী লীগের এক জন নিবেদিত মানুষ।তিনি দুুর্দিনে আওয়ামী লীগের নেত্রীত্ব দিয়েছেন।বর্তমান খোর্দ্দ বলাইল সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়ীত্ব পালন করছেন। তিনি ২০০২ সাল থেকে এখন পর্যন্ত টানা ৪ মেয়াদে ৬নং ওয়ার্ডের সফল মেম্বার হিসেবে তার দায়ীত্ব পালন করে যাচ্ছেন।বর্তমানে হাটশেরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে কয়জন চেয়ারম্যান পদে মনোনয়ন দৌড়ে তাদের মদ্ধে ইফাজ উদ্দিন জনপ্রিয়তার শির্ষে রয়েছেন। আওয়ামীলীগের নিতি নির্ধারণি মহল ও আমাদের প্রিয় নেত্রী বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান এমপি মহোদয়ের কাছে আমাদের প্রত্যাশা তিনি যদি নৌকা মার্কা ইফাজ উদ্দিনকে প্রদান করেন তাহলে আমরা সর্বস্তরের নেতা কর্মি ও সাধারন ভোটারবৃন্দ এক যোগে কাজ করে এবং নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করবো ইনশাল্লাহ। এসময় বীর মুক্তিযোদ্ধা তোজামেল হোসেন ও ইলিয়াছ মেম্বারসহ আরো অনেকেই তার পক্ষে সমর্থন জানান।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!