বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

ধুনটে প্রতিবেশীর চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া: বগুড়ার ধুনটে প্রতিবেশী মহিলা ইউপি সদস্যের চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন গ্রাম্য লাঠিয়াল মোড়ল আনোয়ার হোসেন! প্রতিহিংসা আর পেশি শক্তির জোরে গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য জায়েদার বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন জোড় খালী গ্রামের মৃত মহির শেখ ছেলে আনোয়ার হোসেন নামের একজনগ্রাম্য লাঠিয়াল মোড়ল। বগুড়া জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের জোরখালী গ্রামে এ ঘটনা ঘটেছে। জোরখালী গ্রামের আনোয়ার হোসেন মিয়া তার প্রতিবেশী ইউপি সদস্য মোছাঃ জায়েদা খাতুনের বাড়ির চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছেন। এ ব্যাপারে গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মহোদয় বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন ইউপি সদস্য জায়েদা খাতুন।

সরেজমিনে গিয়ে গ্রামের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আনোয়ার হোসেন এলাকায় বিতর্কিত মোড়ল হিসেবে পরিচিত।

এ ব্যাপারে ভোক্তভোগী জায়েদা খাতুন জানান, জোড়খালী মৌজার জে.এল.নং ১৮, খতিয়ান নং ৪৭১ দাগ নং ১৫৩৩/১৫৩২/১৫৪১ দাগের সর্বমোট ৭১ শতাংশের কাতে ৩৬ শতাংশ সম্পত্তির জমিতে বসতবাড়ি পাকা ঘর নির্মাণ করে ভোগ দখল করিয়া আসিতেছি। জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে আনোয়ার হোসেন মিয়া তার লাঠিয়াল বাহিনী নিয়ে আমার বসতবাড়ির চতুর্দিকে টিন দিয়ে বেড়া দিয়ে আমার চলাচলের পথ বন্ধ করে দিয়েছেন ও আনোয়ার হোসেন সদস্যরা সদস্যদের আক্রমণ করার উদ্দেশ্যে মহরা দিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন,যা এলাকায় খুবই উত্তেজনা ও বিশৃংখলার পরিবেশ সৃষ্টি করে।

গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মইনুল হাসান মকুল জানান, ইউপি সদস্য জায়েদা খাতুন তার বসতবাড়ির চতুর্পাশে টিন দিয়ে বেড়া দেওয়ার বিষয়ে গত ২৭/১০/২০২০ইং তারিখে আমার পরিষদে একটি লিখিত অভিযোগ দায়ের করেন, অভিযোগটি নিষ্পত্তি সমাধান করতে তিনি ব্যর্থ হন বলে জানান।

এ বিষয়ে আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদ কর্মীদের সাথে কথা বলতে রাজি হননি।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!