বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

জয়পুরহাটে তরুণীদের ব্লাকমেইল করে দেহ ব্যবসা, প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট শহরে প্রফেসরপাড়া নাচ গানের অন্তরালে বিভিন্ন এলাকার তরুনীদের ব্লাকমেইল করে দেহ ব্যবসার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজ মধ্যে রাতে, শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ৩ তরুনীকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন-জয়পুরহাট পৌর শহরের তাঁতি পাড়া মহল্লার মেহেদি হাসানের স্ত্রী মিনু (২০)আক্তার, গুলশান মোড় মহল্লার আব্দুল মজিদের ছেলে সুমন আহম্মেদ (২৯) এবং তার স্ত্রী মৌসুমি আক্তার (২০)।

অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন থেকে সুন্দরী তরুনীদের নিয়ে এমন তথ্যর ভিত্তিতে শহরের প্রফেসর পাড়ায় অভিযান চালিয়ে ৩ তরুনীকে উদ্ধার, ৬ টি ভিডিও ধারণের মোবাইল ফোনসহ তাদের গ্রেফতার করা হয়। উক্ত আসামীগণ নৃত্য গোষ্ঠীর আড়ালে জয়পুরহাট জেলা ও আশপাশ এলাকার কলেজ ছাত্রীদের মধ্যে শক্তিশালী নেটওয়ার্ক বজায় রাখে এবং যেসকল তরুণী কোনও ধরনের সামাজিক ও আর্থিক সমস্যায় পড়ে তখন তারা তাদের বিভিন্নভাবে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করে। প্রতারক ও ব্লাকমেইলর তাদের লুকানো ভিডিও তৈরি করতে মেয়েদের ব্যবহার করে এবং ভিডিওগুলো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার কথা বলে ভয় দেখিয়ে যুবক-যুবতীদের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করে।

উক্ত ঘটনাস্থলে পতিতাবৃত্তি ও ব্লাকমেইল করার জন্য ১ জন পুরুষ ও ৩ জন তরুণীকে জিম্মি করে রাখে এবং পরবর্তীতে তাদেরকে উক্ত ঘটনাস্থল হতে উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!