বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

ইরফান সেলিম ফের পাঁচ দিনের রিমান্ডে

সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে আলাদা দুই মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ঢাকার মুখ্য মহানগর হাকিমের দুইটি আলাদা আদালতে তাদের এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।

মাদক মামলায় তাদেরকে ২ দিনের রিমান্ড দেয়া হয়েছে, আর অস্ত্র আইনের মামলায় ইরফান সেলিম ও তার দেহরক্ষীকে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। শুনানির সময় তাদের দুজনকে আদালতে হাজির করে পুলিশ।

এর আগে ২৯ অক্টোবর মামলা তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ দেলোয়ার হোসেন, দুই মামলায় ইরফান ও তার দেহরক্ষীকে সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন। ২৮ অক্টোবর অস্ত্র মামলার এজাহার আদালতে পৌঁছালে, ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী তা গ্রহণ করেন। পরে ১৭ নভেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের দিন নির্ধারণ করে আলাদত।

২৬ অক্টোবর ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা করেন নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!