বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

আদমদীঘিতে নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছের পোনা জব্দ; মৎস্যচাষীর জরিমানা

আবু মুত্তালিব মতি, আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে একশ্রেনির মৎস্যচাষী বেশি লাভের আশায় বিভিন্ন পুকুর ও জলাশয়ে গোপনে আফ্রিকান মাগুর মাছ চাষ করে আসছেন। এমন গোপন সংবাদের ভিক্তিতে আজ ৮ নভেম্বর রোববার দুপুরে উপজেলার ডহরপুর গ্রামের একটি পুকুরে অভিযান চালান ভ্রাম্যমান আদালত।

অভিযানে ওই পুকুরে থাকা ৫০ হাজার পিস আফ্রিকান মাগুর মাছের পোনা জব্দ ও মৎস্য রক্ষা ও সংরক্ষন আইন ১৯৮৫-এর আওতায় মৎস্য চাষকারি ডহরপুর গ্রামের সিরাজুল ইসলামের ২ হাজার টাকা জরিমানা করেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হক। উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দ করা পোনা ধ্বংস করা হবে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!