বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

আদমদীঘিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ; আদালতে মামলা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: প্রেমের সম্পর্ক গড়ে তোলে এক কলেজ ছাত্রকে বিয়ের প্রলোভনে ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গত ১ নভেম্বর রোববার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নওগাঁয় ধর্ষণের শিকার সাপাহারের ওই কলেজ ছাত্রী নিজেই বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয়েছে আদমদীঘির সান্তাহার চা-বাগান এলাকার মাহাতাব আলী শেখের ছেলে মুরাদ শেখ (২৯) কে। আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসাবে গ্রহন করার জন্য ওসি সাপাহার থানাকে নির্দেশ দেন। গত শুক্রবার রাতে মামলাটি রেকর্ডভুক্ত করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, নওগাঁর সাপাহারের ওই কলেজ ছাত্রীর সাথে আদমদীঘির সান্তাহার এলাকার মুরাদ শেখের প্রেম সম্পর্ক গড়ে উঠে। গত ১৮ সেপ্টেম্বর কৌশলে আসামী মুরাদ বাদিনীকে রাত সাড়ে ৮টায় তার বাসায় ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করে। এরপর বাদিনী বিয়ের সম্পন্ন করার কথা বললে আসামী বাদিনীকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে বাদিনী প্রথমে আদমদীঘি ও পরে সাপাহার থানার শরনাপন্ন হলে থানা মামলাটি গ্রহন না করাই বাধ্য হয়েই গত ১ নভেম্বর আদালতে এই মামলা দায়ের করেন।
সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ আল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!