বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শিবগঞ্জে রায়নগরে তারেক রহমানের নির্দেশিত বগুড়া জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ আহবায়ক কমিটি বহালের দাবিতে মানববন্ধন

এস আই সুমন, স্টাফ রিপোর্টারঃ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত ও বগুড়া জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি (রাজ্জাক ও তৌফিক) কে বহাল রাখার দাবিতে রায়নগর ইউনিয়ন বিএনপি’র মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বিকালে থানা ছাত্রদলের প্রতিষ্ঠা সাধারন সম্পাদক ও থানা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য শফিকুল ইসলাম শাহীন এর নেতৃত্বে রায়নগর বন্দরে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় তিনি মানববন্ধন থেকে বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে বিএনপি করি। আর দলের নেতা তারেক রহমানের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আর সেই মুহুর্তে কিছু ষড়যন্ত্রকারী তারেক রহমানের নির্দেশিত বগুড়া ও জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি (রাজ্জাক ও তৌফিক) কে নিয়ে গঠিত কমিটি বানচালের চেষ্টা করছেন।
এতে শিবগঞ্জ বিএনপির নেতাকর্মী অনেকটা হতাশ হয়ে পড়েছেন। শিবগঞ্জ আহবায়ক কমিটি অনেক শক্তিশালী সংগঠনে পরিণত হয়ে ঐক্যবদ্ধ হয়েছে। যে কারনে ক্ষমতাশীল দল তাদের মামলায় জর্জরিত করে দমিয়ে রাখতে চায়।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি নেতা অধ্যক্ষ মাসুদুর রহমান সবুজ, ২নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম, আব্দুর রাজ্জাক, আশরাফুল ইসলাম, রুহুল আমিন, শহিদুল ইসলাম, পানি ইন্না মিয়া, মহিদুল ইসলাম, মকবুল হোসেন, গিয়াস উদ্দিন, জাহিদুল ইসলাম,খোকন প্রধান, বিপ্লব রহমান,জুয়েল ইসলাম, ছাত্রদল নেতা হারুন অর রশিদ,রাসেল রহমান, পারভেজ রহমান,রনি মিয়া,জোবায়ের,ইউসুফ আলী, রেজাউল করিম, রায়হান আলী,বেলাল উদ্দিন, রাহেল মোল্লা প্রমূখ সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!