বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শিবগঞ্জে প্রবাসীর স্ত্রী অসামাজিক কাজে লিপ্ত থাকায় দেবরের সাংবাদিক সম্মেলন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ সোনালী ব্যাংক চত্বরে উত্তর শ্যামপুর গ্রামের প্রবাসী রেজ্জাকুল এর ছোট ভাই মোঃ আলী রেজা এক সংবাদিক সম্মেলনের আয়োজনে করেন। সংবাদ সম্মেলনে তিনি লিখিত ভাবে বলেন, আমার বড় ভাই মোঃ রেজ্জাকুল ইসলাম কয়েক বছর আগে আমার ভাবী মোছাঃ রুবি বেগমকে রেখে বিদেশে যায়। আমার ভাই বিদেশে যাওয়ার পর থেকে রুবি বেগম এর চলাফেরা কথাবার্তা ভাব ভঙ্গীতে সন্দেহ হলে আমার পরিবারের পক্ষ থেকে রুবিকে ভালভাবে চলাফেরা করার জন্য পরামর্শ প্রদান করা হয়। এ পরিপেক্ষিতে রুবি আমাদের উপর ক্ষিপ্ত হয়ে থাকে। এক পর্যায়ে গত ৩০ অক্টোবর রাত অনুমান ১২টার দিকে উত্তর শ্যামপুর গ্রামের মৃত: আব্দুল ছাত্তার পুত্র মাসুদ রানার সাথে রুবি তার শয়ন কক্ষে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়।

এ সময় গ্রামবাসী রুবিকে ও তার প্রেমিককে আটক রেখে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ মাসুদ ও রুবি কে থানায় নিয়ে আসে। থানা পুলিশ ঘটনাটি তদন্ত করে অসামাজিক কার্যকলাপ এর সাথে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে ২৯০ ধারা মামলা রুজু করে, বিজ্ঞ আদালতে প্রেরণ করেন। আদালত থেকে জামিনে এসে রুবি বেগম আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা, মোকদ্দমা দিয়ে হয়রানি করবে বলে দাবান শাসান করছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, রুবি অসামাজিক কাজে লিপ্ত থাকার কারণে আমার ভাই রেজ্জাকুল ইসলাম মুখলজ্জায় রুবি তার দুই ভাইয়ের স্বাক্ষাতে নিজেই তার স্বামীকে তালাক প্রদান করেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!