বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ীর মাদক বিরোধী অভিযানে ১০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস আই সুমন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর থানাধীন স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির চলমান মাদক বিরোধী অভিযানে ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। পুলিশের জালে ধরা পড়া সেই মাদক ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (৫ নভেম্বর) বৃহস্পতিবার রাত্রি আনুমানিক ৮ ঘটিকার সময় জানতে পারে একজন মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

খবর প্রাপ্তির পরপরই স্টেডিয়াম ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শাহ মোঃ এনায়েতুর রহমান এর নেতৃত্বে এসআই জাহাঙ্গীর হোসেন, এএসআই হাসান আলী সহ একদল পুলিশ খান্দার এলাকার কারমাইকেল রোডে অভিযান চালিয়ে আরেফীন ইসলাম ওরফে জনি (৩৪) নামের একজনকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে শরীরের মধ্য বিশেষ কায়দায় রক্ষিত রাখা ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

উক্ত মাদক ব্যবসায়ী জনি মালগ্রাম মধ্যপাড়া/ তেতুলতলা এলাকার মৃত মোফাজ্জল হোসেন ওরফে মনা’র পুত্র। এরিপোর্ট লেখা পর্যন্ত তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!