বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘিতে প্রবাসির স্ত্রীকে উত্যক্ত ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবী, যুবক আটক

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রবাসির স্ত্রীকে উত্যক্ত ও ৫০ হাজার টাকা না দিলে নগ্নছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা নিতে এসে সোয়াইব হোসেন (২২) নামের এক রাজমিস্ত্র্রীকে আটক করা হয়েছে। সোয়াইব হোসেন আদমদীঘির কুন্দগ্রাম ইউপির বাগিচাপাড়া গ্রামের সাহাদত আলীর ছেলে।

আজ ৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় আদমদীঘির মুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় সিএনজিসহ চালক কারিব পারিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধু বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আদমদীঘির পুশিন্দা কোলাদীঘি গ্রামে সৌদি প্রবাসি আশরাফুল ইসলামের স্ত্রীকে প্রায় ১ মাস আগে একটি অচেনা মোবাইল নম্বর থেকে সোয়াইব নামের ওই যুবক ফোন দিয়ে প্রথমে ভাল ব্যবহার ও পরে পর্যাক্রমে নানা ভাবে উত্যক্ত করে। বিষয়টি তার স্বামীসহ পরিবারকে জানান। এর এক পর্যায়ে ওই প্রবাসির স্ত্রী সাথে ভিডিও ফোনের মাধ্যমে কথা বলার সময় মোবাইল ফোনে স্কীনসর্টে ওই গৃহবধুর ছবি সংগ্রহ করে ৫০ হাজার টাকা দাবী করে। এই দাবীর টাকা না দিলে সংগ্রহ করা ছবি নগ্ন বানিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এতে গৃহবধু স্বজনদের সাথে কথা বলে কৌশলে দাবীকৃত ৫০ হাজার টাকা দিবে বলে সোয়াইবকে জানায়।

আজ শুক্রবার সন্ধ্যায় প্রবাসির স্ত্রী তার স্বজনদের ওঁৎ পেতে রেখে আদমদীঘির মুরইল বাজারে পুশিন্দা মোড়ে টাকার নিয়ে অপেক্ষা করছিল। এ সময় সোয়াইব নামের ওই যুবক এক সিএনজি যোগে টাকা নেয়ার জন্য উক্ত স্থানে পৌঁছিলে পুলিশ জনতার সহযোগীতায় সোয়াইবকে আটক করে।

এসময় সিএনজিসহ চালক পালায়। আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সানােয়ার হোসেন জানান, যুবকটি টাকা আদায়ের জন্য প্রতারণা করেছে। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!