বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড বগুড়ার আদমদীঘিতে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু বগুড়ার আদমদীঘিতে ১শ পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার ধুনট চুনিয়াপাড়া ভূমিহীনদের গৃহ নির্মানের জায়গা পরিদর্শন বগুড়া শিবগঞ্জে রবিশস্য চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা একমাত্র খেলাধুলাই পারে সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে-গোকুল ইউপি চেয়ারম্যান সবুজ পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বগুড়া সদরে ১৪নং বিট পুলিশিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত বগুড়া ডিবি পুলিশের অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চার নেতা ত্যাগের অনন্য নজির সৃষ্টি করে গেছেন-তাপস

স্টাফ রিপোর্টার,আলোকিত বগুড়া: জাতীয় চার নেতা ত্যাগের মহিমা নজির সৃষ্টি করে গেছেন বলে মন্তব্য করেছেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি আজ সকালে রাজধানীর বনানীর কবরস্থানে জাতীয় তিন নেতা এবং ১৫ অগাস্ট কাল রাত্রিতে শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের কবরে পুষ্পস্তবক অর্পণের পর সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় বলেন, জাতীয় চার নেতা অসীম সাহসিকতা ও গভীর একাগ্রতায় সারাজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশের স্বাধীনতার জন্য ত্যাগ করে গেছেন। ১৯৭৫ সালের এর ১৫ অগাস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর জাতীয় চার নেতা অপরিসীম সাহসিকতার পরিচয় দিয়ে এবং অন্যায়ের বিরুদ্ধে মাথা নত না করে নিজেদের জীবন বিলিয়ে দিয়েছেন। এর মাধ্যমে পৃথিবীর ইতিহাসে ত্যাগের মহিমার অনন্য নজির সৃষ্টি করে গেছেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় চার নেতার ত্যাগকে শক্তিতে রূপান্তরিত করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে চলেছেন। আজ তাঁরা জীবিত থাকলে দেখতেন, জননেত্রী শেখ হাসিনা তাঁদের স্বাধীন করা দেশকে পৃথিবীর ইতিহাসে মর্যাদাশীল দেশ হিসেবে পরিণত করেছেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!