বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

কাহালুতে লাইন্সেস ছাড়া পেট্রোল বিক্রির দায়ে জরিমানা

কাহালু প্রতিনিধি: বগুড়ার কাহালু উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে লাইন্সেস ছাড়া অবৈধভাবে পেট্রোলিয়াম মজুদ ও বিক্রির দায়ে কাজি এন্টারপ্রাইজ এর মালিক আবু বক্কর এর ৬ হাজার টাকা এবং উপজেলার জামগ্রাম ইউনিয়নের জামগ্রাম বাজারে লাইন্সেস ছাড়া অবৈধভাবে পেট্রোলিয়াম মজুদ ও বিক্রির দায়ে আছিয়া এন্টারপ্রাইজ এর মালিক আলহাজ্ব তায়লাল বাদশার ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানার এস আই মহিউদ্দিন সহ পুলিশের সদস্যবৃন্দ।

এছাড়া কাহালু উপজেলার দূর্গাপুর বাজার ও জামগ্রাম বাজারে জনসাধারণকে শতভাগ মাস্ক পরিধানের জন্য ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!