বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

আদমদীঘির সান্তাহারে বোডিংয়ে অভিযান; ম্যানেজারসহ এক যৌনকর্মি গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারের আবাসিক বোডিংয়ে অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপের অভিযোগে সাফিন বোডিং ম্যানেজারসহ এক যৌনকর্মিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে সান্তাহার ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমানের নেতৃত্বে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সফিন বোর্ডিং ম্যানেজার বগুড়ার বাদুরতলা গ্রামের শেখ ফরিদ উদ্দীন (৪০), সাফিন বোডিং থেকে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কালাপাগল বাজারের নুরুল ইসলামের মেয়ে নাহার বেগম (২৮)।

সান্তাহারে অবস্থিত বেশ কিছু বোডিংয়ে নারী ব্যবসা ও জুয়ার আসর চালিয়ে আসছিল বোর্ডিং কতৃপক্ষ। এমন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীনের নির্দেশে সান্তাহার ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান ফোর্সসহ গত সোমবার রাতে সান্তাহারের বিভিন্ন আবাসিক বোডিংয়ে অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপের অভিযোগে সাফিন বোডিং ম্যানেজার শেখ ফরিদ উদ্দীন ও এক যৌনকর্মিকে গ্রেফতার করে। আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!