শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফজলুর রহমান বাবুর নতুন গান “চান্দে বসত কইরো কইণ্য” বঙ্গবন্ধুর ভাস্কর্য পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে স্বাধীনতা ছিনিয়ে আনার অনুপ্রেরণা বগুড়া সদরের গোকুল মধ্যপাড়া বায়তুন নুর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন গাবতলী প্রেসক্লাবে সাধারণ সভা ও দোয়া অনুষ্ঠিত গাবতলীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দিলুর জন্য দোয়া করোনায় আক্রান্ত বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান হাসপাতালে ভর্তি ধুনটে কিশোরী ধর্ষণ মামলার দুই সহযোগী কারাগারে রাজবাড়ীর জৌকুড়া ঘাটে যাওয়ার বাহন কেবল মাত্র ঘোড়ার গাড়ী আদমদীঘিতে করোনা সুরক্ষায় বিএনপি‘র মাস্ক বিবরণ করোনায় আরও ২৪ জনের মৃত্যু; নতুন শনাক্ত ২২৫২

শিবগঞ্জের মহাস্থানে ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী অভিযানে ২ গাঁজা সেবীর ৬মাসের জেল

এস আই সুমন,স্টাফ রিপোর্টার: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে ভ্রাম্যমাণ আদালতে মাদক বিরোধী অভিযানে ২ গাঁজা সেবীর ৬ মাস করে সাজা প্রদান করা হয়েছে। সোমবার (২ নভেম্বর) মহাস্থান মাজারের কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এক্সিকিউটিভ বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর। অভিযানে সহযোগিতা করেন শিবগঞ্জ থানার এসআই আহাম্মাদ আলী সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

এ সময় অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংরক্ষণ ও সেবন মুহুর্তে ২ মাদক সেবীকে আটক করা হয়। পরে তাঁদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। আটককৃত মাদক সেবীরা ট্রাক চালক ও হেলপার।

এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বলেন, উপজেলাকে মাদক মুক্ত করতে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!