বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

পাংশায় নিম্মমানের নির্মাণ সামগ্রী ব্যবহারে বাধা দেওয়ায় প্রকৌশলীকে মারধরের ঘটনায় মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি: পাংশায় উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাফর আলীকে মারধরের ঘটনায় ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ নভেম্বর) অফিসার্স ক্লাব পাংশার আয়োজনে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। মানববন্ধনে বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, রাজবাড়ী শিক্ষার নির্বাহী প্রকৌশলী মোঃ আরিফুজ্জামান, পাংশা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ মাহবুব হোসেন,পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আওয়াবুল্লাহ ইব্রাহিম প্রমুখ।

বক্তরা এ ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠ বিচার দাবী করেন। মারধরের ঘটনায় জাফর আলী বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি মামলাও দায়ের করেছেন। পাংশা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার ৪তলা ভিত বিশিষ্ঠ এক তলা একাডেমিক ভবন নির্মান কাজ চলছে। ৭৫ লক্ষ টাকা ব্যায়ে ১ তলা ভবনের নির্মান কাজটি করছেন রাজবাড়ীর ঠিকাদার আব্দুর রহিম মোল্লা তিনি ফরিদপুর’র মের্সাস আনোয়ার হোসেন’র প্রতিনিধি হিসাবে কাজ করে আসছিল আব্দুর রহিম মোল্লা হয়ে এ কাজ দেখ ভাল করছিল তার পালিত পুত্র জাহিদ হাসান। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আদেশ প্রাপ্ত হয়ে এ উন্নয়ন কাজের দেখভাল করে আসছিল পাংশা উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে কর্মরত উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাফর আলী।

গত ২৭ অক্টোবর বিকালে কাজের সাইডে ইট,বালি,খোয়া নিয়ে আসে ঠিকাদারী প্রতিষ্ঠান এবং জোর র্প্বূক ওই নিম্মমানের সামগ্রী দিয়ে ঢালাই কাজ করার জন্য পায়তারা করে ঠিকাদারের ছেলে জাহিদ হাসান ও তার লোকজন এ সময় উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাফর আলী নিম্মমানের সামগ্রী দিয়ে নির্মাণ কাজ না করার জন্য বললে ঠিকাদারের পালিত পুত্র জাহিদ হাসান তাকে বেধরক মারপিট করে এবং তার ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!