বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জয়পুরহাট-২ আসনের সংসদ ও হুইপ আবু সাঈদ এমপির আগমনে শিবগঞ্জে আনন্দ মিছিল বগুড়ার শিবগঞ্জে সম্মেলনকে কেন্দ্র করে ২ গ্রুপ এর মধ্যে সংঘর্ষ যুবলীগ নেতা লিটন সহ ১০ জন আহত কাহালুতে মাস্ক না পরায় ভ্রাম্যমান আদালতে ৮ জনের জরিমানা দ্বিতীয় ধাপে ১৬ জানুয়ারি ৬১ পৌরসভায় ভোট গ্রহণ !! কাহালুতে আমন ধান কাটা-মাড়াই করতে ব্যস্ত সময় পার করছে কৃষাণ-কৃষাণীরা বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত !! ময়মনসিংহে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে নিয়ে উধাও দপ্তরি ! সারিয়াকান্দিতে চরাঞ্চলের ছাত্র-ছাত্রীদের লেখাপড়া রসাতলে শিবগঞ্জের বুড়িগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ বগুড়ার আদমদীঘির নাগরনদে অবৈধ বালু উত্তোলন, ভ্রাম্যমান আদালতে দুই জনের কারাদন্ড

শেরপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বাবলু শেখ (৩২) নামে এক যুবক সাপের কামড়ে মারা গেছেন। রোববার রাতে উপজেলার শালফা দক্ষিণপাড়া গ্রামে রাতে ঘুমানোর সময় বিছানায় থাকা সাপের কামড়ে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের মহির উদ্দিন শেখের ছেলে বাবলু শেখ প্রতিদিনের মতো রোববার রাতের খাবার শেষ করে ঘুমানোর জন্য বিছানায় যায়। সবার অজান্তে একটি দারাস জাতের সাপ বিছানায় আগে থেকেই ছিল বলে ধারণা পরিবারের। বিছানা না দেখে বাবলু শেখ শুয়ে পড়লে ওই সাপে তাকে কামড় দেয়। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন স্থানীয় এক ওঝাঁর মাধ্যমে ঝাড়ফুঁক দিয়ে বিষ নামিয়ে আনার পর আবারও সে তার বিছানায় ঘুমিয়ে পড়ে। রাত ১২টার দিকে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!