শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ফজলুর রহমান বাবুর নতুন গান “চান্দে বসত কইরো কইণ্য” বঙ্গবন্ধুর ভাস্কর্য পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে স্বাধীনতা ছিনিয়ে আনার অনুপ্রেরণা বগুড়া সদরের গোকুল মধ্যপাড়া বায়তুন নুর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন গাবতলী প্রেসক্লাবে সাধারণ সভা ও দোয়া অনুষ্ঠিত গাবতলীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দিলুর জন্য দোয়া করোনায় আক্রান্ত বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান হাসপাতালে ভর্তি ধুনটে কিশোরী ধর্ষণ মামলার দুই সহযোগী কারাগারে রাজবাড়ীর জৌকুড়া ঘাটে যাওয়ার বাহন কেবল মাত্র ঘোড়ার গাড়ী আদমদীঘিতে করোনা সুরক্ষায় বিএনপি‘র মাস্ক বিবরণ করোনায় আরও ২৪ জনের মৃত্যু; নতুন শনাক্ত ২২৫২

শেরপুরে পাঠাগার স্থাপনের নামে সরকারি রাস্তা দখলের চেষ্টা

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া: বগুড়ার শেরপুরে পাঠাগার স্থাপনের নামে সাইনবোর্ড ঝুলিয়ে সরকারি রাস্তার জায়গা দখলের চেষ্টার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী জানান, শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া গ্রামের সরকারি রাস্তার জায়গা দখল করে কয়েকদিন পুর্বে স্থানীয় ইউপি সদস্য আল আমিনের নেতৃত্বে কতিপয় যুবক পাঠাগার স্থাপনের কাজ শুরু করে। সাইনবোর্ড ঝুলিয়ে ইট দিয়ে পাঠাগারের নামে ক্লাব ঘর স্থাপনের কাজ শুরু হলে স্থানীয়রা কাজে বাধা দেন।

স্থানীয়দের অভিযোগ, সরকারি রাস্তার জায়গা দখল করে আবাদী জমির পার্শ্বে পাঠাগার স্থাপন হলে এলাকাবাসীর নানা সমস্যার সৃষ্টি হবে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আল আমিন জানান, এলাকার যুব সম্প্রদায়ের জ্ঞান চর্চার জন্য রাস্তার পার্শ্বে অতিরিক্ত জায়গায় পাঠাগার স্থাপনের উদ্যোগ নিয়েছিলাম। এলাকাবাসী আপত্তি করলে পাঠাগার করা হবে না।

শেরপুর থানার এএসআই মিলন হোসেন জানান, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সরকারি রাস্তার জায়গা দখল করার কোন সুযোগ দেয়া হবে না বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আলোকিত বগুড়া সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত
error: Content is protected !!