1. alokitobogura@gmail.com : alokioto bogura : alokito bogura
  2. admin@alokitobogura.com : alokitobogura.com :
  • E-paper
  • English Version
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

আলোকিত বগুড়া বিজ্ঞপ্তি
**** বহুল প্রচারিত উত্তরজনপদের অনলাইন নিউজ পোর্টাল আলোকিত বগুড়া সারাদেশে জেলা, থানা/উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে ***

বগুড়ার টিএমএসএস’র প্রতিষ্ঠাতা পরিচালক ড. হোসনে আরা বেগমের মা’র রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল

  • প্রকাশিত: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৬০ বার পড়া হয়েছে

এস আই সুমন,স্টাফ রিপোর্টার

উত্তরবঙ্গের সুনামধন্য বেসরকারী এনজিও প্রতিষ্ঠান টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের মা মরহুমা জোবেদা বেগমের রুহের মাগফেরাত কামনায় আজ শুক্রবার বাদ জুম্মা বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স চত্বরে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে অংশ গ্রহণ করেন বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগেরর সভাপতি মোঃ আবু সুফিয়ান সফিক,বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি বর্গ,বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,সাংবাদিক,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ টিএমএসএস পরিবারের সদস্যগণ।

সামাজিক দূরত্ব বজায় রাখা ও গণ জমায়েত এড়ানোর জন্য স্থানীয় ৪২টি মসজিদেও মুসল্লীদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ ছাড়াও পুন্ড্র বিশ্ববিদ্যালয় সভাকক্ষে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগমের মা‘র রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে অধ্যাপিকা ড.হোসনে আরা’র সাথে সৌজন্য সাক্ষাৎ করে মতবিনিময় করেন বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ও দৈনিক বগুড়া পত্রিকার সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম বাদশা,সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা,বগুড়া পৌরসভার ৩নং ওর্য়াড কাউন্সিলর কবিরাজ তরুন কুমার চক্রবর্তী।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য আল আমিন পেস্তা,নিশিন্দারা ইউপি সদস্য জুয়েল সরকার,মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও আলোকিত বগুড়ার স্টাফ রিপোর্টার এস আই সুমনসহ টিএমএসএস এর বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে গত ২৯ সেপ্টেম্বর তিনি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
error: Content is protected !!