1. alokitobogura@gmail.com : alokioto bogura : alokito bogura
  2. admin@alokitobogura.com : alokitobogura.com :
  • E-paper
  • English Version
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন

আলোকিত বগুড়া বিজ্ঞপ্তি
**** বহুল প্রচারিত উত্তরজনপদের অনলাইন নিউজ পোর্টাল আলোকিত বগুড়া সারাদেশে জেলা, থানা/উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে ***

শাজাহানপুরে মানিকদিপা দারুস সূন্নাহ্ দাখিল মাদরাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

  • প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

শাহজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুরে মানিকদিপা দারস সূন্নাহ্ দাখিল মাদরাসার সুপার ও সভাপতির বিরদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। এ বিষয়ে মানিকদিপা মধ্যপাড়ার আনিছুর রহমানের পুত্র শফিকুল ইসলাম জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, মানিকদিপা দারস সূন্নাহ্ দাখিল মাদরাসার সুপার মাওঃ আবুল কালাম আজাদ ব্যক্তিগত স্বার্থ হাছিলের জন্য বিগত ১০ বছর যাবৎ মোঃ আলমগীর হোসেন নামের একজনকে সভাপতি বানিয়ে নিয়োগ বাণিজ্য, মাদরাসার জমি বিক্রির টাকা আত্মসাত সহ নানা দূর্নীতি ও অনিয়মের মাধ্যমে প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষতি করেছেন। শুধু তাই নয় সুপার ও সভাপতি অসৎ উদ্দেশ্যে তাদের অনুগত আব্দুর রউফ নামের এক ব্যক্তির নিকট হতে ৪হাজার টাকা মূল্যের দুই শতক জমি নিয়ম বহির্ভূতভাবে ২লাখ টাকা মূল্য নির্ধারণ করে মাদরাসার নামে ৯০৪১/১৬নং দানপত্র দলিল মূলে তাকে আজীবন দাতা সদস্য বানিয়ে কমিটিতে অন্তর্ভুক্ত করেছেন। মাদরাসার পূর্ণাঙ্গ কমিটির মেয়াদ শেষ হওয়ায় এডহক কমিটি গঠনের প্রক্রিয়া চলছে।

এলাকার আছফারুল হাবীব নামের এক ব্যক্তি মাদরাসার নামে ২০হাজার টাকা দান করে দাতা সদস্য হতে চাইলে সুপার তা গ্রহণ না করে বলেছেন সভাপতি আলমগীর হোসেনের নির্দেশ ছাড়া এ টাকা গ্রহণ করতে পারবেন না।

এ বিষয়ে মাদরাসার সুপার মাওঃ আবুল কালাম আজাদ বলেন, তার বিরদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কূচক্রি মহল তাকে হেয় করার জন্য এ ধরণের অভিযোগ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
error: Content is protected !!