1. alokitobogura@gmail.com : alokioto bogura : alokito bogura
  2. admin@alokitobogura.com : alokitobogura.com :
  • E-paper
  • English Version
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:১৮ পূর্বাহ্ন

আলোকিত বগুড়া বিজ্ঞপ্তি
**** বহুল প্রচারিত উত্তরজনপদের অনলাইন নিউজ পোর্টাল আলোকিত বগুড়া সারাদেশে জেলা, থানা/উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে ***

বগুড়ার নন্দীগ্রামে পুকুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পিতা-পুত্রের মৃত্যু

  • প্রকাশিত: শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে

এম.এ রাশেদ: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় পুকুরের পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোফাজ্জল হোসেন (৫৫) ও শরিফুল ইসলাম (২৬) নামে বাবা-ছেলের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোফাজ্জল উপজেলার তুলাশন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে ও তার ছেলে শরিফুল।

জানা যায়, তুলাশন গ্রামে একটি পুকুরে মাছ চাষ করেন একই গ্রামের শাহিন আলম। পুকুরের মাছ চুরি ঠেকাতে তিনি রাতে পুকুরের পানিতে কাটাতারের সাহায্যে বিদ্যুতায়িত করে রাখেন।

এদিকে সকালে ওই গ্রামের দুই শিশু ওমর ফারুক (১০) ও সিনহা খাতুন (৮) পুকুরে রাখা নৌকায় উঠতে গেলে তারা ধাক্কা খেয়ে পুকুর পাড়ে পড়ে যায়। শিশু দু’টির পড়ে যাওয়া দেখে মোফাজ্জল কারণ অনুসন্ধানের জন্য পুকুরের পানিতে নেমে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তার চিৎকার শুনে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পুকুরে নামলে দু’জনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেখানেই মারা যান। পরে স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনা জানার পর পরই পুকুরের মালিক শাহিন স্বপরিবারে পালিয়েছেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
error: Content is protected !!