1. alokitobogura@gmail.com : alokioto bogura : alokito bogura
  2. admin@alokitobogura.com : alokitobogura.com :
  • E-paper
  • English Version
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

আলোকিত বগুড়া বিজ্ঞপ্তি
**** বহুল প্রচারিত উত্তরজনপদের অনলাইন নিউজ পোর্টাল আলোকিত বগুড়া সারাদেশে জেলা, থানা/উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে ***

বগুড়া ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ২৮০ পিচ ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত: শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

এস.আই সুমন,বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা বিভাগ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে বগুড়ার শেরপুর ও দুপচাঁচিয়া থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮০ (দুইশত আশি) পিচ ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

ডিবি বগুড়ার একটি চৌকস টিম ১৪ আগস্ট বগুড়া শেরপুর থানাধীন ছোনকা বাজার হইতে ১৮০ (একশত আশি) পিচ ইয়াবাসহ আসামী ১. মোঃ মাহমুদুল সরকার ওরফে বাপ্পি(৩৪), পিতা-মোঃ আলহাজ্ব শামছুল আলম, সাং-মহিমাগঞ্জ মাদ্রাসা মোড়, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা ও ২. মোছাঃ মাহমুদ আফরোজ সীমা(৩৮), স্বামী-মোঃ হাসিবুর রহমান বাবু, সাং-হাছানপুর, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা উভয়কেই গ্রেফতার করে।

অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি টিম ১৫ আগস্ট ০৯.২০ ঘটিকার সময় বগুড়ার দুপচাঁচিয়া থানাধীন তালোড়া বাজার হইতে ১০০ (একশত) পিচ ইয়াবাসহ আসামী ১.মোঃ দুলাল মণ্ডল(৩২), পিতা-মোঃ চান মিয়া মণ্ডল, সাং-স্বর্গপুর ডাক্তার পাড়া, থানা-দুপচাঁচিয়া ও ২. মোঃ সাদিকুল ইসলাম(৩৫), পিতা-মোঃ আবুল কাশেম ফকির, সাং-চাকদহ ফকির পাড়া, থানা-কাহালু, উভয় জেলা-বগুড়া উভয়কেই গ্রেফতার করে।

ওসি আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার দুপচাঁচিয়া ও শেরপুর থানায় পৃথক পৃথক মামলা রুজু অন্তে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
error: Content is protected !!