শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে বিকাশের দোকান থেকে টাকা চুরি; চোরসহ গ্রেফতার-১০

আলোকিত বগুড়া   শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩
235 বার পঠিত
সারিয়াকান্দিতে বিকাশের দোকান থেকে টাকা চুরি; চোরসহ গ্রেফতার-১০

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি পৌর এলাকার বিকাশের দোকান থেকে চুরি হয়ে যাওয়া টাকাসহ জড়িত চোরকে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ। গ্রেফতার চোর উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের মৃত নইম মোল্লার ছেলে আমিনুল ইসলাম নিরব (৪০)। এ চুরির সাথে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের ফুলবাড়ী নয়াপাড়া গ্রামের হযরত আলী আকন্দের ছেলে মজনু আকন্দ (৩৯) কেও গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের মাঝবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। গত ১৪ নভেম্বর সকাল ৯ টায় সারিয়াকান্দি পৌর এলাকার মাদ্রাসা মোড়ের সেতু ভ্যারাইটি স্টোর থেকে নিরব মিয়া ১ লাখ ৫০ হাজার টাকা, ৩০ হাজার টাকার রিচার্জ কার্ড এবং কয়েকটি মোবাইলসহ একটি মোবাইল কার্ডসহ চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় সিসি টিভি ফুটেজ উদ্ধার করা হয়েছিল।

অপরদিকে থানার মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার ভোর ৪ টার সময় উপজেলার বাঙালী সেতুর পশ্চিম পাশে কুপতলা ৩ মাথা মোড়ে চেকপোস্ট বসিয়ে চোর সন্দেহে নারচী গণকপাড়া গ্রামের হাছেন আলীর ছেলে শহিদুল ইসলাম নাছু (৪০), জান্নাতুল ফেরদৌসের ছেলে তামিম ইকবাল (২২) এবং নারচী নেউরগাছা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে একরাম হোসেন জুয়েল (৩২) কে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে ৪টি শ্যালো মেশিনের ডেলিভারি সেচ পাম্প, ডেলিভারি সেচ পাম্প সহ ১টি বৈদ্যুতিক মোটর এবং ১টি সিএনজি চালিত অটোরিকশা আটক করা হয়েছে।


একই সময়ে একটি ধারালো বার্মিজ চাকুসহ নারচী নেউরগাছা গ্রামের আজাহারুল ইসলাম মংলুর ছেলে স্বাধীন মিয়া (২৭) এবং নারচী পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে জনি মিয়া (৩০) কে ৬ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

একই দিনে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামী উপজেলার সদর ইউনিয়নের দীঘলকান্দি গ্রামের মৃত নাছির উদ্দীনের ছেলে সাবলু মিয়া (৪০), পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের মোখলেছার রহমানের ছেলে চিকা পাগলা (৩৮), এবং মৃত তালেব প্রাং এর ছেলে নাজলু মানুষ কসাই (৪০) কে গ্রেফতার করা হয়েছে।


সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী আলোকিত বগুড়া’কে বলেন, গ্রেফতার আসামীদের শুক্রবার দুপুরে বগুড়া জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১০:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!