বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহাস্থানে রাজ্জাকের তেল দোকানের সামনে থেকে ১২ ব্যারেল তেল চুরি

আলোকিত বগুড়া   শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩
57 বার পঠিত
মহাস্থানে রাজ্জাকের তেল দোকানের সামনে থেকে ১২ ব্যারেল তেল চুরি

গোলাম রব্বানী শিপন, মহাস্থান: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান ত্রি-মোহনী বন্দরে অবস্থিত বিশিষ্ঠ তেল ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের দোকানের সামনে থেকে তেল ভর্তি ১২টি ব্যারেল চুরির অভিযোগ পাওয়া গেছে।

আজ শুক্রবার সকাল ১০টায় সরেজমিনে গিয়ে দোকানের ম্যানেজার আইয়ুব উদ্দিন সোনা মিয়ার সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে দোকান বন্ধ করে যথা নিয়মে বাড়িতে যাই। সকালে দোকান খুলতে এসে দেখি দোকানের সামনে রাখা ২৮২০ লিটার জ্বালানি ডিজেল ১২টি ব্যারেল ভর্তি তেল সেখানে নেই। চুরি হওয়া ২৮২০ লিটার জ্বালানি তেলের আনুমানিক মূল্য ৩ লাখ ২০ হাজার টাকা।


স্থানীয় এলাকাবাসী আলোকিত বগুড়া’র প্রতিবেদককে জানান, বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোর ট্রাক যোগে বন্দরের ব্যবসায়ী রাজ্জাকের দোকানের সামনে থেকে জ্বালানী তেল ভর্তি ১২টি ব্যারেল চুরি হয়েছে। দিন দিন মহাস্থানের চুরির ঘটনা বেড়েই চলেছে। মার্কেটের নিরাপত্তার অভাব। রাজ্জাকের দোকানের সামনে থেকে তেল চুরি এটি বৈরাগত চোর নয় আশেপাশের ব্যবসায়ীদের যোগসাজশেই এহেন চুরির ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এ বিষয়ে মহাস্থান ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন লালু আলোকিত বগুড়া’কে বলেন, মহাস্থান এত বড় একটি বন্দর থেকে রাতের আধারে চোরেরা ১২ ব্যারেল তেল চুরি করে নিয়ে গেল এটি খুবই দুঃখজনক। মহাস্থানে দিন দিন চুরির প্রবণতা বৃদ্ধি পেয়েছে। কিছুদিন আগেও রাজ্জাকের তেলের দোকানের পাশে ২টি দোকানের তালা ভেঙে ওয়েল্ডিং মেশিন নিয়ে গেছে। মহাস্থান বাজারের বেশ কয়েকটি দোকানেও চুরি হয়েছে। বন্দরে টহল পুলিশের নজরদারীর অভাব রয়েছে। এর আগে বাজারে চুরির ঘটনায় ব্যবসায়ী আমিনুরের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগও করা হয়েছে৷


ইউপি সদস্য লালু আরও বলেন, চেয়ারম্যানের সাথে কথা বলে মহাস্থান বন্দরে ব্যবসায়ীদের নিয়ে জরুরী একটি বৈঠক করে নৈশ্যপ্রহরী নিয়োগ দিয়ে মার্কেটের নিরাপত্তা বাড়ানো হবে।

Facebook Comments Box


Posted ২:২০ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!