সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সীতাকুন্ডের আগুনে নিখোঁজ উল্লাপাড়ার ফায়ার ফাইটার শফিউল

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   সোমবার, ০৬ জুন ২০২২
34 বার পঠিত
সীতাকুন্ডের আগুনে নিখোঁজ উল্লাপাড়ার ফায়ার ফাইটার শফিউল

চট্টগ্রামের সীতাকুন্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সিরাজগঞ্জে উল্লাপাড়ার নাগরৌহা গ্রামের শফিউল ইসলাম (২২) নামের এক ফায়ার ফাইটার কর্মী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় শফিউলের বাড়িতে চলছে শোকের মাতম।

নিখোঁজ শফিউল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে। নিখোঁজ শফিউল ইসলাম কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।


উল্লাপাড়া ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, সীতাকুন্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনে কুমিরা ফায়ার স্টেশন কর্মীদের সঙ্গে শফিউল ইসলামও উদ্ধার অভিযানে অংশ নেন। পরে অবস্থা আরও বেগতিক হলে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। এ ঘটনায় ৪৫ জনের মৃত্যু হয়েছে এবং শতাধিক দগ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে এখন পর্যন্ত শফিউল ইসলাম নিখোঁজ রয়েছেন।

নিখোঁজের খবর শোনার পর ঢাকা ফায়ার সার্ভিসের হেড কোয়ার্টার, চট্টগ্রাম মেডিকেল কলেজ ও সীতাকুন্ডে শফিউলকে খোঁজার জন্য অবস্থান করছে তার পরিবারের লোকজন।


সোমবার (৬ জুন সকালে) নিখোঁজ শফিউল ইসলামের বাবা আব্দুল মান্নানের সঙ্গে মুঠোফোনে কথা বলে জানা যায়, ছেলের সন্ধানে তিনি বর্তমানে ফায়ার সার্ভিসের ঢাকা হেড কোয়ার্টার অফিসে অবস্থান করছেন। পরিবারের দুই সন্তানের মধ্যে
শফিউল ইসলাম বড় ছিলো। তিনিই একমাত্র উপার্জনের উৎস। গত বছর শফিউল ইসলাম বিয়ে করেছেন। বর্তমানে তাঁর স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

আব্দুল মান্নান আরও বলেন, এই সময় যদি শফিউলের কোনো কিছু হয়ে যায় তাহলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব। আমি একজন তাঁত শ্রমিক। বর্তমানে অসুস্থতায় ভুগছেন তিনি।


উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, নিখোঁজের খবর পেয়ে শফিউলের বাড়িতে খোঁজ খবর নেওয়ার জন্য আমরা গিয়েছিলাম। তার পারিবারিক অবস্থা বেশি ভালো না। শফিউল নিখোঁজে তাঁর পরিবার দিশেহারা
হয়ে পড়েছে।

Facebook Comments Box

Posted ৮:০৪ অপরাহ্ণ | সোমবার, ০৬ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!