শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপি’র উদ‍্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা

আলোকিত বগুড়া   শনিবার, ২৫ মার্চ ২০২৩
124 বার পঠিত
সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপি’র উদ‍্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা

রিমন আহম্মেদ বিকাশ: বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে বালুয়াহাটে আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ মার্চ শনিবার বিকেলে বালুয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ইফতার পুর্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব‍্য সাবেক দুইবারের উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপির সভাপতি ও বগুড়া-১ আসনের ধানের শীষের সর্বশেষ প্রার্থী এ কে এম আহসানুল তৈয়ব জাকির।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আহসান হাবীব রাজা, এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক টুকু, পৌর বিএনপির সভাপতি আবু নাছের ওয়াহেদ নবেল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খান নিপু, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা বাবলা, বিএনপি নেতা কামাল হোসেন, বালুয়া ইউনিয়ন যুবদল নেতা শামীম, মোতাহারুল ইসলাম শাহিন, আব্দুস সালাম ও বালুয়া ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক তারেক রহমান প্রমুখ।


উপজেলা ছাত্রদলের সভাপতি সাজাদুর রহমান চাঁদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব রতন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রহমান রনি, তেকানী চুকাইনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম,বালুয়া ইউনিয়ন বিএনপি নেতা প্রভাষক তফিজার রহমান টিটু, সোনাতলা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পাভেল আহম্মেদ, উজ্জল হোসেন খোকন ও উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জরিফুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস‍্য সচিব রাজু আহম্মেদসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীরা।

শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো সহ সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও দেশমাতা বেগম খালেদা জিয়া এবং তার জৈষ্ঠ্য ছেলে তারেক রহমানের সুস্থতা দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।


Facebook Comments Box


Posted ১১:১৪ অপরাহ্ণ | শনিবার, ২৫ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!