মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে মরহুম আব্দুল মান্নান এমপি’র ৩য় প্রয়াণ দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত‌

আলোকিত বগুড়া   সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩
354 বার পঠিত
সারিয়াকান্দিতে মরহুম আব্দুল মান্নান এমপি’র ৩য় প্রয়াণ দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত‌

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার: বগুড়ার সারিয়াকান্দিতে মরহুম জননেতা আব্দুল মান্নান এমপি এর ৩য় প্রয়াণ দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি বাংলাদেশ ছাত্র লীগের সভাপতি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবং বগুড়া-১ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে তার এলাকায় সকল ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন করেছেন। ১৯৫৩ সালে ১৯ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। ২০২০ সালে ১৮ জানুয়ারীতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বর্ষিয়ান মরহুম আব্দুল মান্নান এমপি।

আজ ১৬ জানুয়ারী রোজ সোমবার দুপুরে চন্দনবাইশা ডিগ্রি কলেজের আয়োজনে অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইউনুছ আলী’র সভাপতিত্বে উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মুন্টু মন্ডল। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, চন্দনবাইশা ডিগ্রি কলেজ গভর্ণিং বডির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল, গভর্ণিং বডির সদস্য ও সাবেক অধ্যক্ষ ছাদত হোসেন, সারিয়াকান্দি ডিগ্রি কলেজের উপাধ্যাক্ষ মনজুর মোর্শেদ, চন্দনবাইশা ডিগ্রি কলেজের উপাধ্যাক্ষ হাসান মাসুদ, শিক্ষার্থী জিহাদ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ভুগোল বিভাগের সহকারী অধ্যাপক আইনুল ইসলাম। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী, শিক্ষক মন্ডলী, ছাত্র ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ১১:১৩ অপরাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!