বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান রিজুর মতবিনিময়

আলোকিত বগুড়া   বুধবার, ০৮ মার্চ ২০২৩
86 বার পঠিত
মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান রিজুর মতবিনিময়

গোলাম রব্বানী শিপন, মহাস্থান: বগুড়ার মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু ও রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুর ২টায় মহাস্থান প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের সঞ্চালনায় উন্মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নিয়ে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আলোচনা করেন।


তিনি বলেন, সাম্প্রতি শিবগঞ্জ আত্মহত্যার প্রবণতা বেড়ে গেছে। উপজেলার বিভিন্ন পর্যায়ে মানুষের মাঝে মিশিয়ে তাদের প্রকৃত সমস্যা তুলে ধরতে হবে। মানুষের মানসিক চাপ অতপর আত্মহত্যা কোন সমাধানের পথ নয়। এগুলো নিয়ে বেশি বেশি লিখতে হবে। এছাড়াও শিবগঞ্জ উপজেলাকে সন্ত্রাস, বাল্যবিবাহ ও মাদক মুক্ত করে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তুলতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন।

মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন মানেই মহাস্থান প্রেসক্লাব। মহাস্থান প্রেসক্লাব মানুষকে হায়রানী বা ভয়ভীতি প্রদর্শন করে অর্থ হাতিয়ে নেয় না। মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে মহাস্থান প্রেসক্লাব। যার দৃষ্টান্ত শীতবস্ত্র বিতরণ, ছিন্নমূল, ভাসমান ও পথশিশুদের সহযোগিতা করে আসছে।


এসময় উপস্থিত ছিলেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, দৈনিক ইনকিলাব পত্রিকার বগুড়া ব্যূরো চীফ মহসিন আলী রাজু, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক মাহফুজ মন্ডল, সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান মিটু খাঁন, শিবগঞ্জ থানা উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন, ইউপি সদস্য ইসরাফিল ইসলাম, মহাস্থান প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রহিম সাজু, তাহেরা জামান লিপি, সাধারণ সম্পাদক এসআই সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রতন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুনছুর রহমান আকাশ, প্রচার সম্পাদক আব্দুল বারী, নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাছেত, আব্দুল হান্নান টগর, ইকবাল হোসেন, আজিজুল হক বিপুল, আব্দুর রহিম, গোলাম মোস্তফা প্রমূখ।

Facebook Comments Box


Posted ৬:৪৯ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!