শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় গৃহনির্মাণ শ্রমিক পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আলোকিত বগুড়া   শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩
126 বার পঠিত
বগুড়ায় গৃহনির্মাণ শ্রমিক পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এম,এ রাশেদ, আলোকিত বগুড়া: বগুড়া জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি করা হয়েছে। আজ শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালি শেষে বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা গৃহনির্মাণ শ্রমিক পরিষদের সভাপতি মো. আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে গৃহ নির্মাণ শ্রমিকরা অগ্রণী ভূমিকা রাখছে। তারা বিদেশে কাজ করে যে অর্থ উপার্জন করে সেই অর্থ দেশে পাঠাচ্ছে। এতে করে বাংলাদেশে রেমিটেন্স বৃদ্ধি পাচ্ছে। তাদের দিনরাত পরিশ্রমে দেশে গড়ে উঠছে বহুতল ভবন। বড় বড় কলকারখানা। সুতারাং তাদের অবহেলা করা উচিত হবে না।

সংগঠনের জেলার সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোসাদ্দেক হোসেন স্বপন, বাংলাদেশ নির্মাণ শ্রমিক ও কাঠ শিল্প শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোকাদ্দেম হোসেন। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. কামরুল আলম রিপু, সাবেক সভাপতি আলহাজ্ব মো. আমিরুল ইসলাম আমির, মো. নজরুল ইসলাম পাতু, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুস সাত্তার শেষ, বিএসআরএম এর জোনাল সেলস হেড নর্থবেঙ্গল মো. মোস্তাফিজুর রহমান, কে এস আর এম ষ্টিল প্লান্ট লিমিটেডের এজিএম (মার্কেটিং এন্ড সেলস) মো. মাসুম বিল্লাহ, বিবিএস কেবলস রাজশাহী ও রংপুর বিভাগের সিনিয়র ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আলহাজ্ব এম এ মতিন, দৈনিক সেনেটারী স্টোর বগুড়ার সত্ত্বাধিকারী মো. শহিদুল ইসলাম সজিব প্রমুখ।


Facebook Comments Box


Posted ৩:৩৩ অপরাহ্ণ | শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!